ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

সিআইডির গাড়ি চাপায় ঔষধ কোম্পানির কর্মী নিহত

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০২২

সিআইডির গাড়ি চাপায় ঔষধ কোম্পানির কর্মী নিহত
পিরোজপুরের নাজিরপুরে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) পুলিশের গাড়ির ধাক্কায় মো: সোহাগ (২৮) নামের এক ঔষধ কোম্পানির কর্মী নিহত হয়েছে।

বুধবার বিকালে এ ঘটনার পর রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানান নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির। 

নিহত সোহাগ ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের চরেরমেশ গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র এবং সে ঔষধ প্রস্তুতকারী কোম্পানি দি একমি ল্যবরেটারিজ লিঃ এর ডেলিভারি এ্যাসিস্ট্যান্ট (ডিএ) হিসেবে নাজিরপুরে কর্মরত ছিল।

জানা যায়, বুধবার বিকেলে নাজিরপুর থেকে সিআইডি পুলিশের একটি গাড়ি পিরোজপুরে যাওয়ার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে সোহাগকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা সোহাগকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দি একমি ল্যবরেটারিজ লিঃ এর পিরোজপুরে কর্মরত সিনিয়র মেডিকেল প্রমোশন অফিসার মোঃ মনির হোসেন সোহাগের মৃত্যু নিশ্চিত করে জানান, সোহাগ বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে থেকে হেঁটে যাওয়ার সময় সিআইডি পুলিশের পিকআপ ভ্যানটি তাকে পিছন দিয়ে ধাক্কা দেয় এবং সে মাটিতে পড়ে যায়। এরপর শরীরের বাম পাশের উপর দিয়ে গাড়িটি সোহাগকে চাপা দেয়।

ভোলা সদর উপজেলাা ভেদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো: মোস্তফা কামাল জানান, আমি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরেছি। নিহতের বাড়ি ভেদুরিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে। নিহতের লাশ বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আছে বলে শুনেছি। 

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, বুধবার বিকেলে নাজিরপুর থেকে সিআইডি পুলিশের একটি গাড়ি পিরোজপুরে যাওয়ার পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে এ ঘটনা ঘটে।