ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ |

EN

আটোয়ারীতে ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক

আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, আগস্ট ৩০, ২০২২

আটোয়ারীতে ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার একটি ঘরের চৌকির নীচ থেকে ৩২১ বোতল ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক করেছে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্র।

গতকাল সোমবার রাতে উপজেলার ধামোর ইউনিয়নের দিঘীরকোন এলাকার মলিন (৫৫) ও তাঁর স্ত্রী শেফালী (৪৫) এর নিজ বাড়ির শয়ন কক্ষের চৌকির নীচ থেকে ৩২১ বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোঃ মাসুদ রানার নেতৃত্বে এ অভিযান চালানো হয়। তাঁর সঙ্গীয় ফোর্স ছিলেন এএসআই জাকিরুল কনস্টেবল খবিরুল, দুলাল, মহসিন ও সাগর। বিশেষ অভিযানে মলিন এর বাড়ি থেকে ওই ফেনসিডিলগুলো জব্দ করা হয় এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকের মূল ব্যবসায়ী একই এলাকার নুরজামালের ছেলে মন্টু। এসময় নিজ বাড়িতে মাদকদ্রব্য রাখায় বাড়ির মালিক মলিন ও তাঁর স্ত্রী শেফালী কে আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, পুরাতন আটোয়ারীর দিঘীরকোন বাজারে মন্টু নামের এক মাদক ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত থেকে নিয়মিত ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেনসিডিল বর্ডার পার করে নিয়ে আসছিল। পরে সেগুলো নিজের বাড়িতে না রেখে মলিনের বাড়িতে লুকিয়ে রাখত তবে, বিনিময়ে মলিনও কিছু অর্থ পেয়ে থাকে। গোপন সূত্রের মাধ্যমে পুলিশ জানতে পারে যে মলিনের বাড়িতে মাদকদ্রব্য গুলো আছে মর্মে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। পরে মলিনের বাড়ি থেকে ৩২১ বোতল ফেনসিডিল জব্দ সহ স্বামী স্ত্রী'কে আটক করা হয়৷ তবে, মূল মাদক ব্যবসায়ী মন্টু পলাতক রয়েছে এবং তাকে দ্রুত সময়ের মধ্যে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ।

রাতেই ৩২১ বোতল ফেনসিডিল সহ স্বামী ও স্ত্রী'কে আটোয়ারী থানায় প্রেরণ করা হয়েছে। এসময় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা এবং ওসি (তদন্ত) দুলাল উদ্দিন উপস্থিত ছিলেন

আজ সকালে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে জেল হাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা।