ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, মে ১৯, ২০২৪ |

EN

আটোয়ারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১, আহত- ৩

আটোয়ারী, পঞ্চগড় প্রতিনিধি | আপডেট: রবিবার, আগস্ট ২৮, ২০২২

আটোয়ারীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১, আহত- ৩
পঞ্চগড়ের আটোয়ারীতে দু'টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলামের (১৭) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

আহত হয়েছেন, দু'টি মোটরসাইকেলের আরোহী তিন জন। 

রোববার (২৮ আগস্ট) বিকালে উপজেলার তোড়িয়া- পাহাড়ভাঙ্গা সড়কের মুন্সীপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের বাড়ীর সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত নজরুল ইসলাম উপজেলার তোড়িয়া ইউনিয়নের কাটালী (ভেদুপাড়া) গ্রামের বুধু মোহাম্মদ এর পুত্র বলে জানা গেছে।

আহতরা হয়েছেন- নিহত নজরুল ইসলামের মোটরসাইকেল আরোহী একই গ্রামের আশরাফুল ইসলামের পুত্র হাসিবুল ইসলাম (১৬), অপর মোটরসাইকেল চালক পাশ্ববর্তী ঠাকুরগাঁও জেলার রুহিয়া ঘনিবেষ্টপুর গ্রামের মোঃ ইউসুফ আলীর পুত্র ( হানিফ এন্টারপ্রাইজ, রুহিয়া কাউন্টার এর কর্মচারী) সাব্বির হাসান (৩০) এবং আরোহী একই জেলার রুহিয়া রাজাগাঁও গ্রামের জামিরুল ইসলামের পুত্র সারোয়ার হোসেন (২৭)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম তার সঙ্গী হাসিবুলকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি হতে তোড়িয়া অভিমুখে আসছিলেন। এদিকে ঘটনাস্থল পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা সাব্বির হাসানের মোটরসাইকেল সাথে মুখোমুখি সংঘর্ষ হয় তাদের। সংঘর্ষে নজরুল ইসলাম ও তার সঙ্গী আরোহী মোটরসাইকেলসহ ছিটকে রাস্তার পার্শ্বে পুকুরে পড়ে যায় এবং অপর মোটরসাইকেলের চালকসহ অপর আরোহী গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে থাকে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলাম মৃত ঘোষণা করেন। অপরদিকে আহতদের উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা ঘটনা নিশ্চিত করে বলেন, মরদেহ পরিবারের লোকজন নিয়ে গেছে এবং মোটরসাইকেল দু'টি পুলিশ হেফাজতে রয়েছে।