ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

শোকদিবসের অনুষ্ঠানে অংশ না নেওয়ায় ১৩ কর্মকর্তাকে শোকজ

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, আগস্ট ২২, ২০২২

শোকদিবসের অনুষ্ঠানে অংশ না নেওয়ায় ১৩ কর্মকর্তাকে শোকজ

ছবি: সংগৃহীত

জাতীয় শোকদিবসসহ সরকারি বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ না করায় পটুয়াখালীর দশমিনা উপজেলার ১৩ কর্মকর্তাকে শোকজ করা হয়েছে। গত এক সপ্তাহে দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল তাদের এই শোকজ নোটিশ পাঠান।

সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊধ্র্বতন কতৃপক্ষের কাছে সুপারিশ করা হবে তাও শোকজে জানতে চাওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, অনেক সময়ে দেখা যাচ্ছে জাতীয় কর্মসূচি গুলোতে উপজেলার কর্মকর্তারা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করছেন না। এরই ধারাবাহিকতায় অনেকই জাতীয় শোকদিবসসহ এই মাসের অনেক অনুষ্ঠানেই অংশ নেননি। এ কারণে কর্মকর্তাদের সতর্ক করতেই তাদের বিরুদ্ধে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

কারণ দর্শানোর নোটিশপ্রাপ্তরা হলেন- উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন, পল্লী বিদ্যুতের এজিএম আবুল কালাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম মিয়া, পরিসংখ্যান কর্মকর্তা মনিরুল হক, নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান, প্রাথমিকের ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা আল-মামুন, সিপিপির সহকারী পরিচালক শাহাবুদ্দিন মিয়া, সাব-রেজিস্ট্রার মোবারক হোসেন, উপজেলা পোস্ট মাস্টার, বিটিসিএলের ইনচার্জ, গ্রামীণ ব্যাংকের ম্যানেজার, মৎস্য কর্মকর্তা মাহবুব আলম তালুকদার ও এক চিকিৎসক।