ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

বাকেরগঞ্জে ধর্ষণের শিকার ১০ বছরের শিশু!

বাকেরগঞ্জ প্রতিনিধি | আপডেট: রবিবার, আগস্ট ৭, ২০২২

বাকেরগঞ্জে ধর্ষণের শিকার ১০ বছরের শিশু!

প্রতীকী ছবি

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়নের ক্ষুদ্রকাঠী গ্রামের ফিরোজ হাওলাদারের তৃতীয় শ্রেনীর পড়ুয়া ১০ বছরের কন্যা রেশমা (ছদ্মনাম) ধর্ষণের শিকার হয়েছে।

৬ আগস্ট (শনিবার) রাত ৯ টায় রেসি তার বাড়ির সামনে দক্ষিণ সাদিস বাজারে বাবাকে খুজতে বের হয়। দক্ষিণ সাদিস গ্রামের মৃত্য মানিক হাওলাদারের পুত্র দেলোয়ার হাওলাদার (৫০) ঐ বাজারের একজন দোকানদার। দেলোয়ার হাওলাদার রেশমাকে একা দেখতে পেয়ে দোকানে ডেকে নিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে দোকানের পিছনের রুমে নিয়ে ধর্ষণ করে। রেশমা কান্নাকাটি করলে বাজারের লোকজন দোকানদার দেলোয়ার হাওলাদারকে দরজা খুলতে বলে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ধর্ষক দেলোয়ার পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। 

বাজারের অন্যান্য দোকানদার ও স্থানীয় লোকজন ধর্ষণের শিকার রেশমাকে উদ্ধার করে। রেশমার মা রোকসানা বেগম খবর পেয়ে বাজারে ছুটে আসেন। 

স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দিলে এসআই আমিনুল ও এএসআই আজাদ ধর্ষণের শিকার রেশমা ও তার মা বাবাকে ০৭আগস্ট রাত ১ টায় পুলিশ হেফাজতে থানায় নিয়ে আসেন।

বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সত্য রঞ্জন খাসকেল জানান, ধর্ষনের প্রাথমিক আলামত পাওয়া গেছে। মামলার প্রস্তুতি চলমান রয়েছে।