ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

পছন্দের মেয়ের সাথে বিয়ে না দেওয়ায় যুবকের আত্মহত্যা

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, আগস্ট ৫, ২০২২

পছন্দের মেয়ের সাথে বিয়ে না দেওয়ায় যুবকের আত্মহত্যা
সিরাজগঞ্জের শাহজাদপুরে যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। পরিবারকে বারবার বলার পরও পছন্দের মেয়ের সাথে বিয়ে না দেওয়ায় নিজের শয়নকক্ষে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। শাহজাদপুর উপজেলার বাওইকোলা গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে কোন এক সময় নিজের শয়নকক্ষে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। নিহত যুবক আরিফুল ইসলাম (২৫) উপজেলার বাওইকোলা গ্রামের মোঃ মিজানুর রহমানের পুত্র। শুক্রবার দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সরেজমিনে গিয়ে এলাকাবাসী সূত্রে জানা যায়, "এসএসসি পাস করার পর পরিবারের অস্বচ্ছলতা দূর করতে আরিফ অটো ভ্যান চালানো শুরু করে। বেশ কিছুদিন যাবৎ সে তার পছন্দের একটি মেয়েকে বিয়ের কথা বলছে। কিন্তু পারিবার থেকে তাকে বিয়ে করাচ্ছে না। এখন হঠাৎ শুনছি সে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।"

এদিকে আরিফুলের পরিবারের পক্ষ থেকে তার ছোট ভাই শরিফুল ইসলাম দাবী করেন তার ভাই আরিফুল ইসলামকে পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি (তদন্ত) মঈনুল ইসলাম জানান, ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ঘরের আড়ার সাথে ওড়না ঝুলানো আছে এবং গলায় দাগও রয়েছে। এ থেকে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।