ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

রাজিবপরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ

জেলা প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, আগস্ট ২, ২০২২

রাজিবপরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ
কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নে হতদরিদ্রের মাঝে সাইলর ড্রাম বিতরণের অনিয়মের অভিযোগ উঠেছে।

রাজিবপুর সদর ওয়ার্ডের রফিকুল ইসলাম সাইলোর ড্রাম না পাওয়ায় উপজেলা নিবার্হী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম কাচারিপাড়া গ্রামের বাসিন্দা, তালিকায় নাম থাকার পরও তিনি সাইলর ড্রাম পাননি। তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াছের কাছে বার বার গিয়েও ড্রাম পাননি।

রফিকুল ইসলাম বলেন, আমার নাম দিয়েছে ৪নং ওয়ার্ড এর মেম্বার রজব আলী, পরিষদে বার বার ঘুরে ড্রাম পেলাম না চেয়ারম্যান বলে ড্রাম শেষ। তাহলে আমার ড্রাম গেল কোথায়।

অভিযোগ এর বিষয়ে রাজিবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন মোহাম্মদ ইলিয়াছের কাছে জানতে চাইলে তিনি বলেন, সাইলর ড্রাম নিয়ম অনুযায়ী বিতরণ করা হয়েছে। পুরাতন মেম্বারদের তালিকা ও নতুন মেম্বারদের তালিকা করায় গড়মিল হয়েছে। তবে ড্রাম না পাওয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। রাতের বেলা যে ড্রাম নেওয়া হয়েছে তা সদর ওয়ার্ডের মেম্বার ও মহিলা মেম্বারা নিয়ে গেছে।

সদর ইউনিয়নে সাবেক চেয়ারম্যান কামরুল আলম বাদল জানান, আমরা যে তালিকা করেছি তা পরিবর্তন করার কোন সুযোগ নেই, আমার ধারণা নতুন মেম্বারদের তালিকা গড়মিল করায় এমন ঘটনা  ঘটছে।

এ বিষয়ে রাজিবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা অমিত চক্রবর্তী বলেন, সাইলর ড্রাম নিয়ে অভিযোগ পেয়েছি, সত্যতা যাচাই করে ব্যাবস্থা নেওয়া হবে।