ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

মোবাইল নিয়ে তর্ক, ছুরিকাঘাতে বন্ধুর হাতে বন্ধু খুন!

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, জুলাই ৩১, ২০২২

মোবাইল নিয়ে তর্ক, ছুরিকাঘাতে বন্ধুর হাতে বন্ধু খুন!
ফরিদপুরে বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে মোবাইল ফোন নিয়ে কথা-কাটাকাটির জের ধরে বন্ধুর হাতে খুন হয়েছে আরেক বন্ধু। গতকাল শনিবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে সদর উপজেলার কাচারিরটেকে মোহাম্মদপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতের নাম মো. আকাশ (২৫)। তার বাড়ি ময়মনসিংহ। তবে সে সাভারের নবীনগর এলাকায় থাকত।

ছুরির আঘাতে হত্যায় অভিযুক্ত ফিরোজ (২৫) ফরিদপুর জেলার সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মো. হজরত আলীর ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী গোয়ালন্দের খানপাড়ার সুলতান খানের ছেলে শিমুল খান (২৫) জানান, আকাশ, ফিরোজ ও তিনি পরস্পর তিন বন্ধু। তারা সাভারের নবীনগরে কাজ করে। শনিবার রাতে ফিরোজের আমন্ত্রণে আকাশ ও সে কাচারিরটেকে বেড়াতে আসেন। রাত ৮টার দিকে একটি মোবাইল ফোন নিয়ে আকাশের সঙ্গে ফিরোজের কথা-কাটাকাটির একপর্যায়ে ফিরোজ আকাশকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এরপর আকাশকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার এসআই সুজন বিশ্বাস জানিয়েছেন, হাসপাতালে আনার আগেই আকাশ মারা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিমুলকে আটক করা হয়েছে। নিহত আকাশের কানের পেছন থেকে গলা পর্যন্ত একটা মাত্র কোপের আঘাত পাওয়া গেছে। মরদেহ রাতে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। শিমুল খান বর্তমানে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের হেফাজতে রয়েছেন।