ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

ময়মনসিংহে মহানগর বিএনপির সমাবেশে-সেলিমা রহমান সরকার জনগনের উপর শোষণনীতি প্রয়োগ করছে

মোঃ রাসেল হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি | আপডেট: শনিবার, জুলাই ৩০, ২০২২

ময়মনসিংহে মহানগর বিএনপির সমাবেশে-সেলিমা রহমান সরকার জনগনের উপর শোষণনীতি প্রয়োগ করছে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেন, বর্তমান সরকার বিনা ভোটের সরকার  হয়ে পনের বছর ধরে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে। সরকার জনগনের উপর শোষণনীতি প্রয়োগ করছে। ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার বিএনপির নেতাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে শনিবার (৩০ জুলাই) দুপুরে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্ত্যবে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, সরকার কিছুদিন আগেই হাজার হাজার কোটি টাকা খরচ করে অনুষ্ঠান করে বলেছিল, বাংলাদেশ থেকে লোডশেডিংকে বের করে দিয়েছে, লোডশেডিংকে জাদুঘরে পাঠিয়েছে। অথচ দেশে এখন লোডশেডিং হচ্ছে। সরকারের লোকেরা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আর দেশের মানুষ এখন টিসিবির ট্রাকের পেছনে দৌড়াচ্ছে দুমুঠো চালের জন্য। সরকার এখন আর জনগণের পাশে নেই।  বিএনপি সবসময় জনগনের পাশে ছিলো, আগামীতেও থাকবে। বিএনপি সবসময় জনগনের স্বার্থে আন্দোলন সংগ্রাম করে। 

ময়মনসিংহ মহানগর বিএনপি’র আয়োজনে নগরীর নতুন বাজার এলাকায় বিএনপির দলীয় কার্যালয়ের সামনে পাশে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ ও অধ্যাপক শেখ আমজাদ আলী প্রমুখ।