ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

রান্না ঘরের মেঝে থেকে স্বামীর লাশ উদ্ধার, স্ত্রী পলাতক

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: শনিবার, জুলাই ৩০, ২০২২

রান্না ঘরের মেঝে থেকে স্বামীর লাশ উদ্ধার, স্ত্রী পলাতক
পিরোজপুরের মঠবাড়িয়ায় রান্না ঘরের মেঝে থেকে আবু সালেহ (৫২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ব্যাক্তির স্ত্রী কুহিলা বেগম (৩৫) পলাতক রয়েছেন। পরিবারের দাবি কুহিলা বেগম তার স্বামীকে হত্যা করেছে।

নিহত আবু সালেহ উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের মৃত বারেক সুফির ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আবু সালেহ’র তিনটি বিয়ে রয়েছে। এ নিয়ে তৃতীয় স্ত্রী কুহিলা বেগমের সাথে প্রায়ই কলহ বেঁধে থাকতো। কিন্তু তার বাড়িটি আলাদা হওয়ায় পরিবারের অন্যরা কেহ সেখানে যেতেন না। শনিবার সকালে রান্না ঘরের মেঝেতে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেন। তাদের দাবি পারিবারিক কলহের জেরে কুহিলা বেগম আবু সালেহকে হত্যা করে পালিয়ে গেছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল নিহত আবু সালেহ’র মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, এ ঘটনার পর নিহতের স্ত্রী কুহিলা বেগম পলাতক রয়েছেন। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও তার
লোকজন কর্তৃক গত শুক্রবার (২৯ জুলাই) রাতের কোন এক সময় তাকে হত্যা করে লাশ ফেলে রেখে দেয়া হয়েছে। লাশের গায়ে কাদা মাখা রয়েছে।  বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পলাতক স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।