ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তার অফিসে সাংবাদিকের ওপর হামলা

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, জুলাই ২৪, ২০২২

দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তার অফিসে সাংবাদিকের ওপর হামলা
দৈনিক সকালের সময় পত্রিকার চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মোঃ শামীম সংবাদ সংগ্রহের জন্য আনুমানিক ১টার সময় দামড়হুদা উপজেলার কৃষি কর্মকর্তা মোঃ মনিরুজ্জামানের কাছে যায় এ সময় দৈনিক সকালের সময়ের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মোঃ শামীম উপজেলা কৃষি কর্মকর্তার কাছে ২০২১- ২০২২ অর্থবছরের কৃষি প্রণোদনা ফলোআপের পিঁয়াজের বীজ কতজন কৃষককে দেওয়া হয়েছে তা জানতে চাই। এ তথ্য জানতে চাওয়ার কারণে দামড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তা সাংবাদিক শামীমের উপরে চড়াও হয় এবং তার রুমের দরজা বন্ধ করে সাংবাদিককে অবরুদ্ধ করে এবং উপজেলা কৃষি অফিসের আরো দুইজন কর্মচারীকে ডেকে লাঠি দিয়ে তার উপরে হামলা করার চেষ্টা করে। এ অবস্থায় সাংবাদিক শামীম দৈনিক সকালের সময় পত্রিকার ঊর্ধ্বতন কর্মকর্তদেরকে জানাইলে তৎক্ষণাৎ তার কাছ থেকে উপজেলা কৃষি কর্মকর্তা মোবাইল ফোন কেড়ে নেয় । দৈনিক সকালের সময় পত্রিকায় স্টাফ রিপোর্টার মোঃ সাজেদুর রহমান তাতক্ষণাৎ দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তাকে ফোন দিলে সাংবাদিক মোঃ শামীমকে ছেড়ে দেয়। এ বিষয়ে দৈনিক সকালের সময়ের জেলা চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মোঃ শামীম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে যার নং-১৩৯৩

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ সানজিদা বেগম দৈনিক সকালের সময়কে বলেন এ বিষয়টি আমি অবশ্যই আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানাবো এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা যেভাবে পদক্ষেপ নিতে বলেন আমি সেভাবেই পদক্ষেপ নিব ।

এ বিষয়ে চুয়াডাঙ্গা জেলার কৃষি সম্প্রসারণ এর উপ-পরিচালক বিভাস চন্দ্র সাহার কাছে জানতে চাইলে দৈনিক সকালের সময়কে বলেন এ বিষয়টি আমি এখনো জানি নাই তবে আমি এখনই জানার চেষ্টা করছি এবং উপজেলা কৃষিকর্মকর্তা যদি অন্যায় ভাবে এ ঘটনা ঘটিয়ে থাকে অবশ্যই আমি চাকরির বিধি অনুযায়ী ব্যবস্থা নিব ।