ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

বোয়ালমারীতে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষকে কুপিয়ে জখম থানায় মামলা গ্রেফতার ৪

সৈয়দ তারেক মো.আব্দুল্লাহ্, বোয়ালমারী, ফরিদপুর | আপডেট: শুক্রবার, জুলাই ২২, ২০২২

বোয়ালমারীতে জমিজমা নিয়ে বিরোধে প্রতিপক্ষকে কুপিয়ে জখম থানায় মামলা গ্রেফতার ৪
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী  ইউনিয়নের বাওরকান্দি গ্রামে বসত বাড়ীর জমিজমা নিয়ে বিরোধে দেশি অস্ত্র দিয়ে হামলা চালিয়ে   প্রতিপক্ষকে জখম করে বাড়ী লুটপাটের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় এক পক্ষের হামলায় ৪জন আহত হয়েছে।

এ ঘটনায় বোয়ালমারী থানায় ১১জনের নামসহ অজ্ঞাতনামা ৮/১০ জনের নামে  মামলা হয়েছে। মামলায় ৪ জন আসামি গ্রেফতার করে আদালতে পাঠালে বিজ্ঞ আদালত ২ জনের জামিন মঞ্জুর করেন অপর  ২জনকে কারাগারে পাঠান।

সরেজমিনে গিয়ে জানা যায়, বাড়ীর জমিজমা নিয়ে সেবক চন্দ্র গাইনের সাথে প্রতিপক্ষ  পবিত্র বাড়ৈই ( ৪০)গং ও সমর বাড়ৈই( ৫০) গং এর সাথে দীর্ঘদিন জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো।

জমিজমা নিয়ে বিরোধের জেরে বসতবাড়ী দখলের উদ্দেশ্যে  গত ১৬ জুলাই ২০২২ সকাল সাড়ে ছয়টার দিকে মামলার উল্লেখিত আসামিসহ ১৯/২০ জন ছেনদা,রামদা,লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে সেবক চন্দ্র গাইনের বাড়িতে গিয়ে অকথ্য ভাষা ব্যবহার করে প্রান নাশের হুমকি দিয়ে হামলা চালায়।
হামলায় সেবক চন্দ্র গাইন তার ছেলে শ্যামল গাইন, অনিমা গাইন ও শাশুড়ী গোলাপী আঘাতপ্রাপ্ত হোন।

এ সময় অনিমা গাইনের গলায় থাকা ৮ আনা স্বর্ণের চেন ও নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং বসতঘরে ব্যপক ভাংচুর করে  হামলাকারীরা।

আহতদের ৩ জনকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সেবক চন্দ্র গাইন বাদী হয়ে বোয়ালমারী থানায় ১৮ জুলাই ১১ জন আসামির নাম উল্লেখপুর্বক অজ্ঞাতনামা ৮/১০ জনের নামে মামলা করেন।

মামলার অভিযোগে বোয়ালমারী থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠান। আদালত ২ জনকে জামিন মঞ্জুর করেন অপর ২জনকে কারাগারে পাঠান। 

মামলার তদন্তকারী কর্মকর্তা ডহরনগর ফাঁড়ির উপপরিদর্শক কবির আহমেদ বলেন এ ঘটনায় বোয়ালমারী থানায়  মামলা হয়েছে মামলায় জড়িত সন্দেহে ৪ জনকে গ্রেফতার করে ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়। আদালত ২ জনের জামিন মঞ্জুর করেন বাকি ২ জনকে কারাগারে পাঠান।
মামলা তদন্তনাধিন রয়েছে।

উল্লেখ্য, বিভিন্ন সময় প্রাননাশের হুমকি দিয়ে আসছিলো পবিত্র বাড়ৈই গং ও সমর বাড়ৈই গং যার কারনে গত ৪ জুলাই ২০২২ সেবক চন্দ্র গাইনের ছেলে শ্যামল চন্দ্র গাইন বোয়ালমারী থানায় নিজের পরিবারের নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরি করে ডায়েরি নাম্বার ১৮০