ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

উজিরপুরে সড়কদুর্ঘটনায় নিহত বেড়ে ৫

আল মামুন, বরিশাল প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, জুলাই ২১, ২০২২

উজিরপুরে সড়কদুর্ঘটনায় নিহত বেড়ে ৫

ছবী : উজিরপুরে সড়কদুর্ঘটনা

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে থেমে থাকা মাই‌ক্রোবা‌সে বাসের ধাক্কায় পাঁচজন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন।
বৃহস্পতিবার দুপুর সা‌ড়ে ১২টার দিকে মহাসড়‌কের নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান, নুরুল আমিন ও শহিদুল ইসলাম। তাদের সক‌লের বাড়ি গাজীপু‌রের কোনাবা‌ড়ি এলাকায়।
উজিরপুর থানার প‌রিদর্শক মো‌মিন উ‌দ্দিন বলেন, দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চলছে। উভয় গা‌ড়ির আহত ১২ যাত্রীকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরনদী হাইও‌য়ে থানার সা‌র্জেন্ট মাহাবুব ইসলাম ব‌লেন, মোল্লা পরিবহনের এক‌টি বাস পটুয়াখালী থে‌কে ঢাকা যা‌চ্ছি‌ল। অপরদিকে যাত্রী নিয়ে ঢাকার থেকে ব‌রিশা‌লে যাচ্ছিল মাই‌ক্রোবাস। পথে শিকারপুর এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের পেছনের একটি চাকা পাংচার হয়ে সড়কের মাঝেই থেমে যায়।

এ সময়ে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির মোল্লা পরিবহনের বাসটি মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবা‌সের একজনের ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পরে আরও তিনজনের মৃত্যু হয়। পরে শেবাচিম হাসপাতালে নেয়ার পর শহিদুল ইসলা‌মের মৃত্যু হয়।

তি‌নি ব‌লেন, বাস ও মাই‌ক্রোবাস দু‌টি পু‌লিশ হেফাজ‌তে র‌য়ে‌ছে। বা‌সের চালক ও হেলপার পালিয়েছে। দুর্ঘটনার কার‌ণে কিছু সময় মহাসড়‌কে যান চলাচল ব্যাহত হ‌লেও এখন স্বাভা‌বিক রয়েছে।