ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, এপ্রিল ১৭, ২০২৪ |

EN

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, জুলাই ১৮, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, নিহত ১
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আক্তার মিয়া (৩৯) নামে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। ঘটনার পর পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (১৭ জুলাই) রাত সোয়া ১১টায় উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুনিয়াউক গ্রামে এ ঘটনা ঘটে। আক্তার মিয়া ওই গ্রামের খোরশেদ আলীর ছেলে।

এলাকাবাসী জানান, আক্তার মিয়া ও তার চাচাতো ভাই দুলাল মিয়ার মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। কিছু দিন আগে দুলালের জমি দখল করে আক্তার বাথরুম তৈরি করছিলেন বলে অভিযোগ ওঠে। এ নিয়ে এলাকায় একাধিক সালিশ বৈঠক হয়। এতেও বিরোধ নিষ্পত্তি হয়নি। পরে আবারও সালিশ বৈঠক ডাকা হয়। কিন্তু আক্তারের পক্ষের লোকজন এতে সাড়া না দিয়ে বাথরুম নির্মাণ কাজ অব্যাহত রাখেন। এই বিরোধের জের ধরে গতরাতে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারী-পুরুষসহ অন্তত ২০ জন আহত হয়েছে। তাদের নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে গুরুতর আহত আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত পাঁচ জনকে আটক করা হয়েছে। হত্যার ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।