ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

শত্রু তৈরি করা আমাদের কাজ নয় - আনোয়ার হোসেন মঞ্জু

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, জুলাই ৩, ২০২২

শত্রু তৈরি করা আমাদের কাজ নয় - আনোয়ার হোসেন মঞ্জু
পিরোজপুর ২ই আসনের সাংসদ সদস্য ও জাতীয় পার্টি-জেপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, শত্রু তৈরি করা আমাদের কাজ নয়, আমরা উন্নয়ন এর কথা বলি, উন্নয়ন এর পথে চলি, এলাকার উন্নয়ন এর জন্য আমাদের কোন শত্রু নেই। শত্রু তৈরি করা আনোয়ার হোসেন মঞ্জুর কাজ নয়। আমরা মারমুখী রাজনীতিকে প্রশয় দেই না। এই রাজনীতি বিশ্বাস করি না। পরাধীন আমলে মার দেওয়া বা মার খাওয়ার রাজনীতি করতে হয়েছে; স্বাধীন দেশে তা অভিপ্রেৎ নয়।’

রবিবার(০৩ জুলাই) বিকেলে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় ইন্দুরকানী ২ নং পত্তাশী ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন শেষে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন মঞ্জু বলেন, ইন্দুরকানী ভান্ডারিয়া কাউখালী অঞ্চলে অনেক কাজ হয়েছে। এর মধ্যে অনেক কিছুই সবার জানা নেই। জাতীয় পার্টি-জেপি মনে করে সরকারি অর্থ অপচয় নয়, নিয়ম-কানুনের মধ্যে সদ্ব্যবহার করতে হবে। সরকারের পাশাপাশি আমাদেরও শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, সেবা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করতে হবে। যারা জনপ্রতিনিধি হন তাদেরও এ ধরনের সেবা প্রতিষ্ঠান গড়ে তোলা উচিত। আমাদের রাজনীতি হলো স্বাধীনতার পরবর্তী রাজনীতিকে রূপ দেওয়া। স্বাধীনতার মুল্য অর্জন করতে হবে, সকলকে শান্তি দিতে হবে। আমরা ঐক্যের রাজনীতি করি। সকলের ঐক্যের মাধ্যমেই এলাকার উন্নয়ন সম্ভব। যারা মূল উৎপাটনের রাজনীতি করতে চান তাদের মনে রাখতে হবে, এসব অপরাজনীতি পরাধীন আমলের স্বাধীন দেশের নয়। রাজনীতি মানে হলো মানুষের সেবা করা। আপনাদের ভালো থাকার জন্য আধুনিক দুরদর্শী, পরিবর্তনশীল, নতুন নেতৃত্ব আসবে। 
তিনি আরো বলেন ঈমান অনেক শক্তিশালী বলে আমরা কোন অপশক্তিকে ভয় পাইনা। আমি ঈমানের পথে চলি ঈমানের কথা বলি। আগামীতে রাজনৈতিক, অর্থনৈতিক ভাবে কঠিন সময় আসবে। কিন্তু আমি যতক্ষন পর্যন্ত আপনাদের পাশে ততক্ষন পর্যন্ত  কোন ধরনের কঠিন সময় ইন্দুরকানী, ভান্ডারিয়া, কাউখালিকে স্পর্শ করতে পারবে না।

এছাড়া তিনি বর্তমান সরকারের প্রশংসা করে বলেন, সরকার  আপনাদেরকে স্বপ্নের পদ্মা সেতু উপহার দিয়েছে। যার ফলে দক্ষিনাঞ্চলকে দিয়েছে নতুন রুপ। আমি আপনাদের এলাকায় অনেক উন্নয়ন করে আসছি নতুন নতুন রাস্তা ঘাট করে দিচ্ছি, বেচে থাকলে ইনশাআল্লাহ আরো উন্নয়ন করবো।

অনুষ্ঠানের সভাপতি  ইন্দুরকানী উপজেলা জাতীয় পার্টি জেপির আহবায়ক ও ২ং পত্তাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহীন হাওলাদার  প্রধান অতিথি আনোয়ার হোসেন মঞ্জুর উদ্দেশ্য বলেন বিগত দিনে আপনার মাধ্যমে এলাকার অনেক উন্নয়ন হয়েছে, আপনার মাধ্যমে এলাকায় আরো উন্নয়ন চাই।

২ নং পত্তাশী ইউনিয়ন পরিষদের আয়োজিত  অনুষ্ঠানে এছাড়া আরো উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুনেসা খানম, ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম,  ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক, ইন্দুরকানী উপজেলা জাতীয় পার্টি জেপি সদস্য সচিব ও ৪ নং ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার (ইমন) সহ উপজেলা জাতীয় পার্টি জেপি, উপজেলা যুব সংহতি, ছাত্রসমাজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদের সদস্যরা।