ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪ |

EN

রাজিবপুরে কেইবি ইয়ুথ ক্লাবের ত্রান বিতরন

জেলা প্রতিনিধি | আপডেট: শনিবার, জুলাই ২, ২০২২

রাজিবপুরে কেইবি  ইয়ুথ ক্লাবের ত্রান বিতরন
কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় গত কয়েকদিনে পানি কমলেও গতকাল থেকে আবারও পানি বৃদ্ধি পাচ্ছে ফলে অসহায় বানভাসি মানুষ গুলোর আবারও খাবার ও বিশুদ্ধ পানির অভাব দেখা দিয়েছে।  পানি কমে যাওয়া ও বৃদ্ধি পাওয়া মধ্যে কাজকর্ম না থাকায় মানুষ কর্মহীন হয়ে পড়ছে। এরই মধ্যে খাদ্যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে কেইবি ইয়ুথ ক্লাব।

আজ শনিবার রাজিবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নের শংকর মাধবপুর বিল পাড়া,ফটক পাড়া, মধ্যের চরের কয়েকটি গ্রামের বানভাসি শতাধিক পরিবারের মধ্যে চাল ডাল, আলু ও বিস্কুট বিতরণ করেছেন কেইবি ইয়ুথ ক্লাবের সদস্যরা।

কেইবি ইয়ুথ ক্লাবের সভাপতি সাইদুল ইসলাম জুয়েল বলেন আমরা ঢাকা থেকে বিভিন্ন মাধ্যমে দেখেছি কুড়িগ্রামের মানুষের দুর্দশার অবস্থা তাই ক্লাবের সদস্যদের সহযোগিতায় রাতের গাড়িতে এখানে ছুটে এসেছি এখানকার  মানুষের সাথে দেখাও হলো জানাও হলো নিজ হাতে যতটুকু পেরেছি সহযোগিতা করেছি

বিলপাড়া গ্রামের কুদরত আলী ত্রানের নৌকা দেখে পানির মধ্যে সাতার দিয়ে নৌকায় এসে বলেন আমাদের বাড়িতে কেউ খাবার সাহায্য দেয় না সবাই নৌকা বোজাই করি হামার বাড়ির সামনে দিয়ে যায় তবুও হামাক দেয় না তাই সাতার দিয়ে মুই চলে আসলেম। ত্রানের বস্তা পেয়ে আনন্দে কেদে ফেলেন কুদরত আলী।  

এসময় উপস্থিত ছিলেন কেইবি ইয়ুথ ক্লাবের সদস্য অরিয়ন আহমেদ, মোঃ আসিফ, মোঃ সোহান, স্থানীয় গণমাধ্যম কর্মী সোহেল রানা স্বপ্ন, শহিদূর রহমান, শাহাদাৎ হোসেন, আমজাদ হোসেন, শিক্ষার্থীদের মধ্যে ছিলেন নজরুল, ফারুক, দুলাল, মাহাবুব, লাবিবা,জাহিদ,সুমাইয়া প্রমুখ।