ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা শফি আহমেদ এর বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

তৌফিকুজ্জামান খান ইমন, প্রধান প্রতিনিধি | আপডেট: শনিবার, জুন ২৫, ২০২২

প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা শফি আহমেদ এর বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ
৯০ এর স্বৈরচার বিরোধী গণ আন্দলনের রাজপথের লড়াকু সৈনিক, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাবেক ছাত্র নেতা জননেতা শফি আহমেদ  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুরীর বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন ও বানভাসি মানুষের সার্বিক খোঁজ খবর নেন।

২৪ জুন( শুক্রবার) মদন উপজেলার পদমশ্রী উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্র পরিদর্শন করেন ও ত্রাণ বিতরণ করেন। তারপর গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে পরিদর্শন ও ত্রাণ বিতরণের পাশাপাশি বানভাসি মানুষদের সার্বিক খোঁজ খবর নেন।

খালিয়াজুরী উপজেলার প্রকাশনাথ উচ্চ বিদ্যালয়,জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র, রসুলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্র,খালিয়াজুরী কলেজ আশ্রয় কেন্দ্র,খালিয়াজুরী হাসপাতাল আশ্রয় কেন্দ্র, সিদ্দিকুর রহমান বিদ্যালয় নিকেতন আশ্রয় কেন্দ্র,খালিয়াজুরী পাইলট উচ্চ বিদ্যালয়,খালিয়াজুরী প্রাথমিক বিদ্যালয়,লেপসিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,লেপসিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,শালদীঘা উচ্চ বিদ্যালয়, মোহনগঞ্জ উপজেলার বরান্তর বাজার ও বরান্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়,গাগলাজুর সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রগুলো পরিদর্শন করেন ও বন্যার্তদের সার্বিক খোঁজ খবর ত্রাণ বিতরণে দিনভর কার্য পরিচালনা করেন এমনকি মদন,মোহনগঞ্জ ও খালিয়াজুরীর প্রত্যেকটি ইউনিয়ন ও পৌর শহরের বন্যা আশ্রয় কেন্দ্রগুলোর খোঁজ খবর নেন সকল আশ্রয় কেন্দ্রে আশ্রিত বানভাসি মানুষের খবরা খবর নেন।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন মদন উপজেলা আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আজিজুল হক ভিকচান, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, মদন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি লিটন বাঙ্গালি,  নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন, নেত্রকোনা সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ০১ আরিফ আহমেদ জোবায়ের , নেত্রকোনা পৌর ছাত্রলীগ  আহ্বায়ক মামুনুর রশিদ টিপু,যুগ্ম-আহ্বায়ক, সুলতান মাহমুদ শার্লী, মদন উপজেলা ছাত্রলীগ নেতা টিপু ইসলাম সোহাগ, মদন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস.এম.আকারম  সহ বিভিন্ন উপজেলা থেকে আগত ও মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ত্রান বিতরণে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, স্থানীয় নেতৃবৃন্দ।