ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

মধুপুরে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাফিজুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জুন ২৪, ২০২২

মধুপুরে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
টাঙ্গাইলের মধুপুরে আলোচনা সভা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মধুপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (২৩জুন) সকালে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে উপজেলা অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান সহ অন্যান্য নেতাকর্মীরা।

অন্যদিকে, বিকেল ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগ আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা করেছে। দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর ফারুক আহমাদ’র সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। 

এসময় ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক সহ সভাপতি হারুনার রশিদ হীরা, আব্দুল হালিম, হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেলাল, তোফাজ্জল হোসেন, সাবেক দপ্তর সম্পাদক ইকবাল হোসেন ও পৌর আওয়ামীলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সহ অন্যান্য নেতৃবন্দৃ বক্তব্যে রাখেন।

এসময় উপজেলা, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ  উক্ত কর্মসূচীতে অংশ নেন।

আলোচনাসভা শেষে দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া লাঠিবাড়ী খেলা সহ আনন্দ শোভাযাত্রা টাঙ্গাইল-জামালপুর, জয়দেবপুর হাইওয়য়ে সড়ক প্রদক্ষিণ করেন।