ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বখাটেকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: সোমবার, জুন ২০, ২০২২

ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বখাটেকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ
পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদ্রাসায় যাওয়ার পথে দশম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা দিয়ে বাগানে টেনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় নান্টু সিকদার (৩২) নামে এক বখাটে। পরে মাদ্রাসার ছাত্ররা ও এলাকাবাসী ওই বখাটেকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে। এঘটনায় ওই ছাত্রীর ফুফা আঃ খালেক হাওলাদার বাদী হয়ে শনিবার (১৮ জুন) রাতে মঠবাড়িয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই মামলায় বখাটে নান্টুকে গ্রেফতার দেখিয়ে রবিবার (১৯ জুন) আদালতে সোপর্দ করেছে।

বখাটে নান্টু মঠবাড়িয়া উপজেলার উলুবাড়িয়া গ্রামের ননী সিকদারের পুত্র।

মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, ওই ছাত্রী শনিবার সকালে পরীক্ষা দেওয়ার জন্য বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে রওনা দেয়। পথি মধ্যে বৃষ্টি শুরু হলে রন চৌকিদার বাড়ির সম্মুখ নির্জন রাস্তায় বসে বখাটে নান্টু ওই ছাত্রীকে টেনে হেঁচড়ে সুপারি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই ছাত্রী ডাক চিৎকার দিয়ে দৌড়ি গিয়ে অন্য পথচারী এক বৃদ্ধকে ঝাপটে ধরে । পরে মাদ্রাসার ছাত্ররা ও এলাকাবাসী ঘটনাটি শুনতে পেয়ে বখাটেকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

জানখালী উলুবাড়িয়া হামিদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শওকাতুল আলম জানান, ঘটনার পর মাদ্রাসার ছাত্র ও স্থানীয়রা বখাটে নান্টুকে আটক করে মাদ্রাসায় নিয়ে আসে। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ বখাটে নান্টুকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মুহা. নূরুল ইসলাম বাদল জানান, মাদ্রাসা ছাত্রী ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই মামলা গ্রেফতার দেখিয়ে আসামী নান্টুকে রবিবার আদালতে সোর্পদ করা হয়েছে।