ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

অপহরণের ২৭ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, সেপ্টেম্বর ৫, ২০২১

অপহরণের ২৭ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

গত আগস্ট সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার বেরিপোটল গ্রামের বিয়ারা নূরনবী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার মীমকে অপহরণ করা হয়। অপহরণের ২৭ দিন পর মিমকে উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। ঘটনায় অপহরণকারী সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার বেরিপোটল গ্রামের দুলাল তালুকদারের ছেলে রুনু তালুকদার (২৪) কে গ্রেপ্তার করা হয়।

 

জানা গেছে, অপহরনকারী রনু এবং অপহৃত স্কুলছাত্রী সাদিয়া আক্তার মীম একই গ্রামের বাসিন্দা। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার হরিণা পিপুলবাড়িয়া বাজার এলাকা থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার অপহরনকারী রনুকে গ্রেপ্তার করে কাজীপুর থানা পুলিশ।

 

কাজীপুর থানা সূত্রে জানা গেছে, গত আগস্ট সকালে অ্যাসাইনমেন্ট জমা দিতে বিদ্যালয়ের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয় মীম। কিন্তু বেলা গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়ি না ফেরায় সহপাঠী আত্মীয়স্বজনদের সঙ্গে যোগাযোগ করে মীমের কোনো সন্ধান পায়নি তাঁর পরিবার। পরে ওই দিন রাতেই কাজীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে তাঁর পরিবার।

 

পরদিন লোকমুখে তাঁর পরিবার জানতে পারে, মীমকে বিশেষ কৌশলে কাজীপুরের বেরিপোটল গ্রামের দুলাল তালুকদারের ছেলে রুনু তালুকদার (২৪) অপহরণ করে নিয়ে গেছে। রনুর পরিবারের সঙ্গে যোগাযোগ করলে তাঁর মা-বাবা বিষয়টা স্বীকার করেন। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে গত শুক্রবার রাতে মীমকে উদ্ধার রনুকে গ্রেপ্তার করে পুলিশ। ওই দিন রাতেই অপহৃত ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে রুনুসহ তিনজনের বিরুদ্ধে একটি মামলা করেন।

 

কাজীপুর থানার ওসি পঞ্চ নন্দ সরকার জানান, গত শনিবার দুপুরে অপহরণকারী রনুকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপহৃত ওই স্কুলছাত্রীকে তাঁর মায়ের জিম্মায় রাখা হয়েছে।