ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

প্রধানমন্ত্রী কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মঠবাড়িয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

প্রধানমন্ত্রী কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মঠবাড়িয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।
আ.লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েল এর কটুক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্য এবং তার মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুর জেলাধীন মঠবাড়িয়া উপজেলা, পৌরসভা,সরকারি কলেজ ছাত্রলীগ। আজ সকালে মঠবাড়িয়া উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল মঠবাড়িয়া সরকারি কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, মঠবাড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার আহমেদ মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য প্রিন্স,  উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মারুফ, কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাসেল,  পৌরসভা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আল-আমিন মল্লিক, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান খান, পৌরসভা ছাত্রলীগ নেতা সোহেল রানা, কলেজ ছাত্রলীগ নেতা বেল্লাল আহমেদ, শাকিল আহমেদ, ও ছাত্রনেতা জয় রহমান তারেক সহ প্রমুখ।

এসময় বক্তারা বলেনঃ আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের আবেগ। আমাদের কাছে শেখ হাসিনা মানেই বাংলাদেশ। যদি কোনো গোষ্ঠী শেখ হাসিনা ও দেশ বিরোধী চক্রান্তে লিপ্ত হয় তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে মঠবাড়িয়ার রাজপথে আমরা প্রস্তুত।