ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, জুন ১৭, ২০২৪ |

EN

বগুড়ায় গৃহবধূকে গনধর্ষনের অভিযোগ !! আটক ৩

বগুড়া প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জুলাই ১৬, ২০২১

বগুড়ায় গৃহবধূকে গনধর্ষনের অভিযোগ !!  আটক ৩
বগুড়া, শাজাহানপুরে প্রেমের প্রলোভন দেখিয়ে শেরপুর পৌর এলাকার এক গৃহবধুকে মোবাইল ফোনে ডেকে এনে গনধর্ষনের অভিযোগ উঠেছে। উক্ত অভিযোগের ভিত্তিতে  ৩ জনকে আটক করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়, শাজাহানপুর উপজেলার রহিমাবাদ গ্রামের আব্দুল মান্নানের ছেলে আরেফিন (২৫), তার ছোট ভাই নিশাত (২১) ও ফুলকোট গ্রামের শফিকুলের  ছেলে সিএনজি চালিত থ্রি-হুইলার চালক আব্দুল্লা (১৯) নামের তিন জনকে আটক করা হয়েছে।

জানাযায় রহিমাবাদ সেনা সরণী এলাকার  রাব্বি হাসানের সাথে শেরপুর পৌর এলাকার এক গৃহবধুর ফেসবুকে আড্ডা নামের এক ফেসবুক গ্রুপে পরিচয় হয় ৪/৫ মাস আগে ৷ পরবর্তীতে মোবাইল ফোনে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার এক পর্যায়ে গত বুধবার বিকেলে রাব্বি হাসান দেখার করার জন্য মোবাইল ফোনে রহিমাবাদ এলাকায় ওই গৃহবধুকে ডাকে। গৃহবধু প্রেমেরটানে রহিমাবাদ এলাকায় এসে ঘুড়াঘুড়ির এক পর্যায়ে সন্ধ্যায় রাব্বি হাসান তার এক প্রতিবেশীর বাড়িতে নিয়ে যায় ৷ প্রতিবেশীর বাড়িতে কেউ না থাকার সুযোগে পালাক্রমে এই গৃহবধুকে ধর্ষণ করে ৷

পরবর্তীতে ঘটনাটি জানাজানি হলে  শাজাহানপুর থানা পুলিশ এবং শেরপুর থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় বি ব্লক ও সি ব্লক এলাকায় অভিযান চালিয়ে আরেফিন, আবদুল্লাহ ও নিশাদকে আটক করেন।

শাজাহানপুর থানার সার্বিক পরিদর্শক আবদুল্লাহ আল মামুন জানান, ঘটনা জানার পরে অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে ।বাকি অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে এবং এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে৷