ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

হাওরে প্রেসিডেন্ট রিসোর্ট উদ্বোধন

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: শনিবার, সেপ্টেম্বর ৪, ২০২১

হাওরে প্রেসিডেন্ট রিসোর্ট উদ্বোধন

কিশোরগঞ্জের হাওরে তিন তারকা মানের প্রেসিডেন্ট রিসোর্টের উদ্বোধন করা হয়েছে। মিঠামইনের ঘাগড়া ইউনিয়নের হোসেনপুরে অভিজাত রিসোর্টটি শুক্রবার উদ্বোধন করেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

 

হাওরের ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম উপজেলায় সারাবছর চলাচলের একটি আভুরা সড়ক (অলওয়েদার রোড) নির্মিত হয়। সড়কটি ঘিরে সারা দেশের ভ্রমণপিপাসুদের দৃষ্টি পড়ে হাওরে। বাড়তে থাকে পর্যটকের ভিড়। কিন্তু পর্যটকদের থাকা-খাওয়ার জন্য ভালো মানের কোনো রিসোর্ট না থাকায় দিন এসে দিন ফিরে যেত অনেকে।

 

হোসেনপুর গ্রামে ৩০ একর জায়গায় গড়ে তোলা হয়েছে এই রিসোর্ট। রাষ্ট্রপতি আবদুল হামিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নাম দেওয়া হয়েছে প্রেসিডেন্ট রিসোর্ট। রিসোর্টে ১০টি কটেজ রয়েছে। ৪০টি পরিবার একসঙ্গে থাকতে পারবেন।

 

অভিজাত রিসোর্ট গড়ে তুলেছেন চিকিৎসক এবিএম শাহরিয়ার। নির্মাণ কাজ আরও আগে শেষ হলেও করোনা পরিস্থিতির জন্য স্থগিত করা হয় উদ্বোধন।

 

উদ্বোধনের আগেই ফেসবুকে রিসোর্টের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়ে। এরই মধ্যে রিসোর্টিতে বুকিং দিয়ে রেখেছেন অনেকে।

 

উদ্বোধন অনুষ্ঠানে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য তৌফিক বলেন, ‘অতীতে এই হাওরে যোগাযোগ ব্যবস্থা ভালো ছিল না বলে কেউ আসতে চাইতো না। বর্তমানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বদৌলতে হাওর এখন সবার পছন্দের জায়গা। হাওরে প্রতিদিন হাজারও পর্যটক আসেন, এই বিষয়টা আমাদের জন্য গর্বের এবং ভালো লাগার।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমানসহ অনেকে।