ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

বিয়ের পড়দিন মিলল যুবকের ঝুলন্ত লাশ

মো. জসিম উদ্দিন, কলমাকান্দা প্রতিনিধি | আপডেট: রবিবার, মে ৮, ২০২২

বিয়ের পড়দিন মিলল যুবকের ঝুলন্ত লাশ
নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিয়ের একদিন পর আলী হোসেন (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি উপজেলার বড়খাপন ইউনিয়নের রানাগাও গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে

৭ মে (শনিবার)  সকালে তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

গত ৫মে ( বৃহস্পতিবার) বিবাহ বন্ধনে আবদ্ধ হন আলী হোসেন।

গতকাল ৬ মে শুক্রবার দিবাগত রাতে যেকোনো সময় ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আলী হোসেন মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তিনি মাঝেমধ্যেই পাগলামি করতেন। পারিবারিক ও সামাজিকভাবে গত বৃহস্পতিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। শুক্রবার অনুমান সাড়ে ৯টার দিকে পরিবার ও আত্মীয়স্বজনের সঙ্গে রাতের খাবার শেষ করে নিজ বসতঘরে স্ত্রীসহ ঘুমাতে যান।

ওই রাতেই প্রতিবেশী জনৈক চিনু মিয়া আলী হোসেনের বাড়ির পাশে খলাতে ধান সিদ্ধ করার কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় টর্চ লাইটের আলোতে আলী হোসেনকে মেরা গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

ডাকচিৎকারে মামাতো ভাই শাহীনসহ বাড়ির সদস্যরা ঘটনাস্থলে এসে অচেতন অবস্থায় আলী হোসেনকে মাটিতে নামিয়ে বাঁচানোর চেষ্টা করেন। পরে সকাল বেলায় ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতাল তৈরি শেষে মর্গে পাঠায় পুলিশ।

কলমাকান্দার থানার এসআই প্রশান্ত কুমার সাহা বলেন, মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি