ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

বরগুনায় ইউপি চেয়্যারম্যানসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, সেপ্টেম্বর ৩, ২০২১

বরগুনায় ইউপি চেয়্যারম্যানসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা
বরগুনা সদর উপজেলার ১০ নং নলটোনা ইউনিয়নের সিদ্দিক মাঝি নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগে বরগুনার ১০ নং নলটোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজসহ ২৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে বরগুনার মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলাটি দায়ের করেন মৃত সিদ্দিক মাঝির কন্যা হালিমা বেগম। মামলাটি আমলে নিয়ে ১৬ অক্টোবরে মধ্েয ময়নাতদন্তসহ সুরতহাল প্রতিবেদন আদালতে জমা দেয়ার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন বরগুনার মুখ্য বিচারিক হাকিম মাহবুব আলম। মামলায় প্রধান আসামি করা হয়েছে চেয়ারম্যানের চাচা শ্বশুর নজরুল ইসলামকে।

সিদ্দিক মাঝি নলটোনা ইউনিয়নের শিয়ালিয়া গ্রামের আতাহার মিয়ার পুত্র।

মামলায় অভিযোগ করা হয় ইউনিয়ন চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কেএম সফিকুজ্জামান মাহফুজের নির্দেশে তার চাচা শ্বশুর নজরুল চৌধুরী এই ঘটনা ঘটিয়েছে।

সিদ্দিক মাঝির কন্যা হালিমা বেগম মামলার বর্ণনায় অভিযোগ করেন, আমার পিতার সঙ্গে চেয়ারম্যানের চাচা শ্বশুরের আর্থিক বিরোধ ছিল। ৫ দিন পূর্বে তাকে ধরে নিয়ে ৪ ঘণ্টা নির্যাতন করে ছেড়ে দেয়। ঘটনার দিন বারোটায় আমার বাবা ফোন দিয়ে জানান ওরা আমাকে মেরে ফেলল আমাকে বাঁচা। আমরা ছুটে গিয়ে তাকে রাস্তার ওপর অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ২ টা ৪০ মিনিটে হাসপাতালে ভর্তি করি ৩ টার দিকে তিনি মারা যায়।

অভিযোগ প্রসঙ্গে চেয়ারম্যান কে এম সফিকুজ্জামান মাহফুজ বলেন, সিদ্দিক ফকিরের মেয়েরা নির্বাচনে হেরে যাওয়া প্রতিপক্ষের শেখানো কথা বলছে। মূলত আমার চাচা শ্বশুর টাকা পাবে তার কাছে। চাচা শশুর আমার কাছে এ বিষয়ে অভিযোগ দিলে সিদ্দিক ফকির সময় নিয়েছে। আমি এলাকায় ছিলাম না কি হয়েছে বলতে পারবো না।