ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

চালকের ঘুমে প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২

চালকের ঘুমে প্রাণ গেল যুবকের
চালকের ঘুমে প্রাণ গেল মেহেরপুরের আশরাফুল ইসলাম নামে এক যুবকের। আজ বুধবার সকালে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের পুরোনো দরবেশপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আশরাফুল ইসলাম সদর উপজেলার পুরোনো দরবেশপুর গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা থেকে ভোরে একটি সিমেন্টবাহী কাভার্ডভ্যান মেহেরপুরের দিকে আসছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা দুই যুবককে ধাক্কা দেয়। এতে সড়কে দুই যুবক ছিটকে পড়েন। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি দল পৌঁছে দ্রুত তাদের উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার আগে চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন। এতে বন্ধ হয়ে যায় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের যান চলাচল। পরে পুলিশ এসে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করেন। প্রায় আধঘণ্টা পর যান চলাচল শুরু হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কিন্তু পরিবারের ইচ্ছায় ময়নাতদন্ত না করে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ছাড়া কাভার্ড ভ্যানটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।