ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

‘প্রিয়াঙ্কাকে দূর থেকে লুকিয়ে দেখতাম’

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, মার্চ ২৬, ২০২২

‘প্রিয়াঙ্কাকে দূর থেকে লুকিয়ে দেখতাম’
তারকাদের প্রতি ভক্তদের মোহ স্বাভাবিক। কিন্তু অনেক সময় তারকাদের প্রতি তারকাদেরও মোহ থাকে। ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাউতও আছে এই তালিকায়। সে কথা একবার নিজেই স্বীকার করেছিলেন কঙ্গনা। তাঁর মোহ কোন তারকার প্রতি ছিল জানেন? আর কেউ নন, প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পাশাপাশি হলিউডেও জায়গা করে নেওয়া প্রিয়াঙ্কা অনেক অনুজেরই আদর্শ। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ২০০৮ সালে মধুর ভান্ডারকার-এর 'ফ্যাশন' ছবিতে একসঙ্গে কাজ করেন প্রিয়াঙ্কা ও কঙ্গনা। সেই সময়ে সাবেক মিস ওয়ার্ল্ডের পাশাপাশি বলিপাড়ায় অন্যতম প্রভাবশালী তারকা প্রিয়াঙ্কা। অন্যদিকে, ইন্ডাস্ট্রিতে প্রায় নতুন মুখ  কঙ্গনা। এক সাক্ষাৎকারে কঙ্গনা নিজেই জানিয়েছিলেন এই ছবির শুটিং সেটে প্রিয়াঙ্কা হাজির হলে আর পাঁচজন সাধারণ দর্শকের মতো তাঁকে সামনে থেকে দেখে অন্যরকম অনুভূতি হতো তাঁর। 

শুটিং সেটে লুকিয়ে লুকিয়ে প্রিয়াঙ্কাকে দেখতেন কঙ্গনা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

কঙ্গনা বলেন, ‘তখন আমার কতই বা বয়স, ১৯ বা ২০। প্রিয়াঙ্কাকে চোখের সামনে দেখে অন্যরকম এক অনুভূতি হতো। প্রিয়াঙ্কা তখন ওই ছবিতে নিজের চরিত্রের মতই বলিউডের বড় এক তারকা। ছবিতে আমি এক মডেলের ভূমিকায় ছিলাম। সেটের মধ্যেই দূর থেকে বাকি মডেল, অভিনেত্রীদের সঙ্গে রীতিমতো আড়চোখে, দূর থেকে লুকিয়ে লুকিয়ে প্রিয়াঙ্কাকে দেখতাম।’ 

‘ফ্যাশন’ ছবিতে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে ওই বছরের সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন প্রিয়াঙ্কা। আর সেরা সহ-অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা রানাউত। পরবর্তীতে ২০১৩ সালে ‘কৃষ থ্রি’ ছবিতে ফের একবার স্ক্রিন শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা-কঙ্গনা। এক সময়ের অনুসারী কঙ্গনা অবশ্য গত বছর ইনস্টাগ্রামে নিজের চিরাচরিত স্বভাব অনুযায়ী প্রিয়াঙ্কার উদ্দেশেও তোপ দাগতে ছাড়েননি।