ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

শিক্ষামন্ত্রীকে ক্যাম্পাসে আনতে যাচ্ছে শিক্ষার্থীদের প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, ফেব্রুয়ারী ১২, ২০২২

শিক্ষামন্ত্রীকে ক্যাম্পাসে আনতে যাচ্ছে শিক্ষার্থীদের প্রতিনিধি দল
উপাচার্যের পদত্যাগ ও অন্যান্য দাবিতে শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় বসবেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীরা। এতে শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে তাকে ক্যাম্পাসে নিয়ে আসতে সিলেট সার্কিট হাউজে যাচ্ছেন শিক্ষার্থীদের ১১ সদস্যের প্রতিনিধি দল।

আন্দোলনরত শিক্ষার্থী শাহরিয়ার আবেদীন জানান, কিছুক্ষণের মধ্যেই আমাদের ১১ সদস্যের প্রতিনিধি দল শিক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন। সাক্ষাৎ শেষে শিক্ষামন্ত্রী ক্যাম্পাসে আসবেন সাধারণ শিক্ষার্থীদের সামনে তার বক্তব্য জানাতে।  

শিক্ষার্থীদের প্রতিনিধি দলের মধ্যে রয়েছে, মুহাইমিনুল বাশার রাজ (ফিজিক্স),ইয়াসির সরকার (ফিজিক্স), নাফিসা আনজুম (লোকপ্রশাসন), সাব্বির আহমেদ (লোকপ্রাশাসন), আশিক হোসাইন মারুফ (ওশেনোগ্রাফি), সাবরিনা শাহরিন রশীদ (ফিজিক্স), সুদীপ্ত ভাস্কর (ফিজিক্স), শাহরিয়ার আবেদীন (ফিজিক্স), আমেনা বেগম (সিভিল), মীর রানা (অর্থনীতি), জাহিদুল ইসলাম অপূর্ব।

এদিকে শাবিপ্রবির চলমান সংকট নিরসন করতে ইতোমধ্যে সিলেটে পৌঁছেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫০ মিনিটে তিনি বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন।