ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

দেশের কোনো সীমান্তেই আর হত্যাকাণ্ড ঘটবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বুধবার, জানুয়ারী ১২, ২০২২

দেশের কোনো সীমান্তেই আর হত্যাকাণ্ড ঘটবে না : স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ-ভারত সীমান্তে আর হত্যার ঘটনা ঘটবে না। ভারত-বাংলাদেশ আমরা দু’পক্ষই সিদ্ধান্ত নিয়েছি সীমান্তে কোনো অস্ত্র ব্যবহার করা হবে না। তারপরও যেসব ঘটনা ঘটে তা পরবর্তীতে দু’পক্ষ বসে সমঝোতা করা হয়। সীমান্তে হত্যা বন্ধে আমরা সবাই আন্তরিক।

মঙ্গলবার দুুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-রংপুুর ১৩ এর উদ্যোগে কুড়িগ্রামে দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব  কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, অহেতুক কারণে বিএনপির নেতা-কর্মীদের নামে কোনো মামলা হয়নি। আপনারা দেখেননি সন্ত্রাস অগ্নিকাণ্ড। তারা হামলা, অগ্নি সংযোগসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে।
দুপুরে কুড়িগ্রামের ধরলা সেতু এলাকায় র‌্যাব-১৩ উদ্যোগে ১ হাজার দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এতে আরও উপস্থিত ছিলেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম সওদাগর, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহম্মেদ, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন, জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু ও পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।