ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

‘পাওয়া যাচ্ছে না ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে’ নেতাকর্মীদের ক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ৪, ২০২২

‘পাওয়া যাচ্ছে না ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে’ নেতাকর্মীদের ক্ষোভ
‘যখনই মুঠোফোনে ফোন দেওয়া হয়, কখনোই তাদের পাওয়া যায় না ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে’ -শুধুমাত্র ছাত্রলীগ নেতাকর্মীরাই নয়, বরং গণমাধ্যমকর্মী থেকে শুরু করে সাধারণ শিক্ষার্থীরাও তাদের বিরুদ্ধে করেছেন এমন অভিযোগ। এনিয়ে বাংলাদেশ ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে দীর্ঘদিনের ক্ষোভ।

ছাত্রলীগের একাধিক কর্মীর ভাষ্যমতে, শোভন-রাব্বানী ছাত্রলীগের শীর্ষস্থানীয় পদ থেকে সরে যাওয়ার পর নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদকের তেমন কোন কার্যক্রম নেই। তারা তৃণমূল নেতাকর্মীদের তেমন খোঁজখবর নেন না, এমনকি তাদের সাথে যোগাযোগের চেষ্টা করলেও যোগাযোগ করা সম্ভব হয়না। অথচ এর আগে যারাই সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন তারা আর যাই করুক না কেন প্রয়োজনে তাদের সাথে দেখা-সাক্ষাৎ যেত এবং জরুরী প্রয়োজনে মোবাইলে যোগাযোগ করা যেত। কিন্তু বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক যেন সোনার হরিণ! দলীয় কর্মসূচীর বাহিরে তাদের খুব একটা দেখা যায়না।

এই অভিযোগের বিষয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে একাধিকবার মোবাইলে ফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করলেও তাদের কেউই ফোনকল রিসিভ করেননি।

উল্লেখ্য, আগামীকাল ৪ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম এই সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গৃহীত কর্মসূচী ছাড়া দলীয় কোন কার্যক্রম ছাত্রলীগের নেই বলে মন্তব্য করেছেন তৃণমূলের নেতাকর্মীরা।

সৌজন্যে:বাংলা ইনসাইডার