ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

শেষদিনের প্রচারণায় সরগরম সাভার ও আমিনবাজার নির্বাচনী এলাকা

ফারজানা ববি নাদিরা | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ৪, ২০২২

শেষদিনের প্রচারণায় সরগরম সাভার ও আমিনবাজার নির্বাচনী এলাকা
শেষদিনের প্রচারণায় উৎসবমুখর হয়ে উঠেছে সাভার ও আমিনবাজার  ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থীরা। আগামী ৫ জানুয়ারি  ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঠিক একদিন আগে ভাকুর্তা ইউনিয়নও আমিনবাজারের নির্বাচনে প্রতিদন্দিদের মধ্যে উৎসাহ উদ্দীপনার এক বিরাট সমাবেশ ঘটেছে। সবাই যেন একটি ছাতার নিচে আশ্রয় খুজে নিয়েছে। সারাদিনের নিজ প্রতীকের প্রচারণার পর যোগ দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ লিয়াকত হোসেন ও আলহাজ্ব রকিব আহম্মেদের নির্বাচনী সমাবেশে। 

এদিকে আমিনবাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব রকিব আহম্মেদের প্রচারনায় যোগ দেন স্থানীয় নেতা কর্মীরা ও বাংলাদেশ চলচ্চিত্র জগতের সফল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। 

সমাবেশে সকল ওয়ার্ড থেকে প্রতিদন্দিতা করা মেম্বার প্রার্থীরা একে একে ঢাক-ঢোল বাজিয়ে, মুহু মুহু স্লোগানে সমাবেশ স্থলে প্রবেশ করে। তবে কোনো কোনো ওয়ার্ড থেকে একাধিক প্রার্থী সমাবেশে যুক্ত হওয়ায় কিছুটা অস্তিত্বে পড়েছে কেউ কেউ। 

নির্বাচনকে প্রাণবন্ত করতে শেষ দিনের পথ সভায় যোগ দেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মন্জুরুল ইসলাম রাজিব। প্রধান অতিথির বক্তব্যে তিনি ৫ তারিখ সারাদিন নৌকার পক্ষে ভোট চেয়ে সবার কাছে অনুরোধ জানান।

উল্লেখ্য, উপজেলার ভার্কুতা ইউনিয়নে ভোটার সংখ্যা  ৩৪ হাজার ৩১৯ জন। মহিলা ১৬ হাজার ৬৯ পুরুষ ১৮ হাজার ২৫০ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৭ টি।