ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুন ১৬, ২০২৪ |

EN

‘আমার ড্রাইভার তো কিছু করেনি, এটা কোন ধরনের বিচার’

স্টাফ রিপোর্টার | আপডেট: বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘আমার ড্রাইভার তো কিছু করেনি, এটা কোন ধরনের বিচার’

আকতারুজ্জামা শাহীন ছবি: সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ভারতের মাটিতে খুন হয়েছেন। এ ঘটনার মূল পরিকল্পনাকারী হিসেবে নাম উঠে এসেছে আক্তারুজ্জামান শাহীনের।  

তবে বিষয়টি পুরোপুরি অস্বীকার করে শাহিন বলেছেন,  আজিমের খুনের ঘটনায় তাকে ফাঁসানো হয়েছে। 

যুক্তরাষ্ট্র থেকে একটি বেসরকারি টেলিভিশনকে শাহীন জানান, আনার হত্যার সময় তিনি বাংলাদেশে ছিলেন। অস্বীকার করেন, ৫ কোটি টাকায় কিলিং মিশন চুক্তির খবর।

আক্তারুজ্জামান শাহিন বলেন, এই ঘটনায় আমাকে ফাঁসানো হয়ে। এই ঘটনার সময় আমি ভারতে ছিলাম না। 

আমার আইনজীবী বলেছে এ বিষয়ে কারও সঙ্গে কথা না বলতে। মানুষ দেশে অনেক কথাই বলে। যদি কোনো প্রমাণ থাকে তাহলে দেখাক।

আক্তারুজ্জামান শাহীন বলেন, এছাড়া আমার ড্রাইভার তো কিছু করেনি। আমার গাড়ি, আমার সব কিছু নিয়ে চলে গেছে। এটা কোন ধরণের বিচার। আমি যদি অন্যায় করে থাকি তাহলে আমাকে ধরুক। আমি তো এই দেশে বিচার পাব না। আমি আমেরিকার নাগরিক, এখানে চলে এসেছি। কি করব?

উল্লেখ্য, গত ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য ভারতে যান। এরপর তিন দিন পার হলেও পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি। ভারতে গিয়ে তিনি পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বরানগর থানার ১৭/৩ মণ্ডল পাড়া লেনের বাসিন্দা ও তার দীর্ঘদিনের পরিচিত গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন।

মূলত ডাক্তার দেখানোর উদ্দেশ্যেই বাংলাদেশ থেকে ভারতে যান তিনি। পরে ১৩ মে দুপুরে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বের হন। ওইদিন সন্ধ্যায় ফেরার কথা থাকলেও তিনি আর ফিরে আসেননি। এদিকে আনোয়ারুল আজীম আনারকে খুনের উদ্দেশ্য অপহরণের মামলায় ৪ জুলাইয়ের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন