ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুন ১৯, ২০২৪ |

EN

উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে বিজয়ী যারা

স্টাফ রিপোর্টার | আপডেট: মঙ্গলবার, মে ২১, ২০২৪

উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে বিজয়ী যারা
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দেশের ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে এই ভোটগ্রহণ। এরপর শুরু হয় গণনা। গণনা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ফল ঘোষিত হতে থাকে।

রাত সাড়ে ৯টায় ১৮টি উপজেলার ফল যুগান্তরের হাতে এসে পৌঁছেছে। ঘোষিত ফলাফলে যারা বিজয়ী হয়েছেন, তাদের তালিকা তুলে ধরা হলো। ব্যুরো, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের চকরিয়ায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ-সদস্য জাফর আলম।

নালিতাবাড়ি (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ি উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজী মোশারফ হোসেন। তার প্রতীক ছিল ঘোড়া। 
ভোলা : ভোলা সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহম্মদ ইউনুছ। তিনি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক।

মুক্তাগাছা (ময়মনসিংহ) : ময়মনসিংহের মুক্তাগাছায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান।

কিশোরগঞ্জ :  কিশোরগঞ্জের কটিয়াদীতে চেয়ারম্যান পদে মইনুজ্জামান অপু (ঘোড়া), নিকলীতে চেয়ারম্যান পদে মোকাররম সরদার (আনারস) ও অষ্টগ্রামে চেয়ারম্যান পদে এএফ মাসুক নাজিম (ঘোড়া) বেসরকারিভাবে  নির্বাচিত হয়েছেন।

কাউখালী (পিরোজপুর) : কাউখালী উপজেলায় বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ মিঞা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ঘোড়া মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেন।

ভেড়ামারা (কুষ্টিয়া) : ভেড়ামারায় চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল, ভাইস চেয়ারম্যান বুলবুল হাসান পিপুল ও মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস আক্তার নির্বাচিত হয়েছেন।

টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান নার্গিস বেগম পুনরায় নির্বাচিত হয়েছেন। এছাড়াও ঘাটাইলে আরিফ হোসেন ও কালিহাতীতে কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএসএম সিদ্দিকী ওরফে আজাদ সিদ্দিকী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ায় চেয়ারম্যান পদে অ্যাডভোকেট আব্দুল সামাদ বিজয়ী হয়েছেন। তিনি রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

মাগুরা : মাগুরার শালিখা উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্যামল কুমার দে।