ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুন ১৯, ২০২৪ |

EN

ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করতে গিয়ে আটক ইউপি চেয়ারম্যান জাবেদ

জিহাদ হোসেন রাহাত, লক্ষ্মীপুর প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, মে ২১, ২০২৪

ভোটকেন্দ্রে প্রভাব বিস্তার করতে গিয়ে আটক ইউপি চেয়ারম্যান জাবেদ
লক্ষ্মীপুরের রামগঞ্জে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করতে গিয়ে জাবেদ হোসেন নামের এক ইউপি চেয়ারম্যান আটক হয়েছেন। তিনি উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

মঙ্গলবার (২১ মে) দুপুর সোয়া ২টার দিকে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকাল ১০টার দিকে ভাদুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করে দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর কিছুক্ষণ তাকে কেন্দ্রের সামনে বসিয়ে রাখা হয়। পরে তাকে থানায় পাঠানো হয়েছে। প্রায় ৪ ঘণ্টা ধরে তিনি থানায় বসিয়ে রাখা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, আটক জাবেদ চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর (মোটরসাইকেল) হয়ে কাজ করছেন। তার পক্ষে জাবেদ কেন্দ্রে গিয়ে প্রভাব বিস্তার করছিল। এতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে আটক করে কেন্দ্রে পৃথক স্থানে বসিয়ে রাখে।

দুপুরে থানায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন বলেন, আমি কোনো প্রভাব বিস্তার করিনি। কেন্দ্রটি আমার বাড়ির সামনে। বাড়ি থেকে বের হয়ে কেন্দ্রে গেলে আমাকে থানায় নিয়ে আসা হয়। তবে কি জন্য থানায় এনেছে তা জানেন না বলে জানিয়েছেন তিনি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ভোট কেন্দ্র থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট চেয়ারম্যান জাবেদকে আটক করেছেন। পরে তাকে থানায় আনা হয়। তবে কেনো তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি।