ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

বরিশাল প্রেস ক্লাবের সভাপতি নাসির উদ্দিন বাবুল আর নেই

বরিশাল ব্যুরো | আপডেট: রবিবার, মার্চ ৩, ২০২৪

বরিশাল প্রেস ক্লাবের সভাপতি নাসির উদ্দিন বাবুল আর নেই
দৈনিক আজকের বার্তার সম্পাদক ও শহিদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শনিবার (২ মার্চ) রাত ৮টা ১৫ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। কাজী বাবুল দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ছেলে কাজী রাসেল। 

মৃত্যুকালে দুই ছেলে ও স্ত্রী রেখে গেছেন কাজী বাবুল। 

কাজী রাসেল জানান, তার বাবা কাজী বাবুল দীর্ঘদিন ধরে কিডনি ও হৃদরোগে ভূগছিলেন। ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে অসুস্থ হয়ে পড়লে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে তাকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বেশ কিছুদিন তিনি লাইফ সাপোর্টে থাকলেও সুস্থতার দিকে এগুচ্ছিলেন। এরই মধ্যে শনিবার রাতে কাজী বাবুল মারা যান। মৃত্যুর সঠিক কারণ চিকিৎসকরা পরে জানাবেন বলে জানান তিনি। 

কাজী নাসির উদ্দিন বাবুলের মৃত্যুতে শোক জানিয়েছেল বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সংগঠনের সদস্যরা। 

এছাড়া বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক মিথুন সাহা, ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চীফ এসোসিয়েশনের সভাপতি আকতার ফারুক শাহিন ও সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জি, টেলিভিশন সাংবাদিকদের সংগঠন বিটিএমএসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা।