ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

বরগুনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মান্নু সম্পাদক শাওন

বরগুনা প্রতিনিধি | আপডেট: বুধবার, ফেব্রুয়ারী ১৪, ২০২৪

বরগুনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মান্নু সম্পাদক শাওন
বরগুনা রিপোর্টার্স ইউনিটির ২০২৪ সালের কমিটি ঘোষণা করেছে প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুবুল আলম মান্নু। 

গত (১০/০২/২০২৪) তারিখ রোজ শনিবার বিকেল ৪ ঘটিকায় এক জরুরি সভা ডাকা হয়, সভায় পূর্বের কার্যাবলী পাঠ করে শুনিয়েছেন রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রাসেল। এরপরে ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন নিয়ে আলোচনা করেন সহ সভাপতি সাইফুল্লাহ নাসির। 

পূর্বের সাধারণ সম্পাদকের কাজে গাফলতি এবং দ্বায়িত্বে অবহেলা করায় তার পদ পরিবর্তনের প্রস্তাব করেন প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুবুল আলম মান্নু। প্রস্তাবে সাধারণ সম্পাদক রুদ্র রুহানকে দ্বায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার শাওন মিয়াজীকে সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

গতকাল বিকেল ৩ ঘটিকায় নতুন কমিটির অনুমোদন দিয়েছেন প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুবুল আলম মান্নু। ঐ কমিটিতে দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি মাহবুবুল আলম মান্নুকে সভাপতি এবং দৈনিক আমাদের কণ্ঠের স্টাফ রিপোর্টার শাওন মিয়াজীকে সাধারণ সম্পাদক করে ২৪ জনের কমিটি ঘোষণা দেয়া হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি ইফতেখার শাহীন, সহ সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান বাবুল, সহ সভাপতি মো. রাশেদুল ইসলাম, সহ সভাপতি সাইফুল্লাহ নাসির, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম রাসেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক পারভেজ রানা, নারী বিষয়ক সম্পাদক ছুমাইয়া শিলা সহ ২৪ জনের তালিকা প্রকাশ করা হয়।

রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন করায় শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মহল সহ বিভিন্ন নেতাকর্মীরা।