ফ্রিডম বাংলা নিউজ

বুধবার, জুলাই ৩, ২০২৪ |

EN

জোট থেকে আসন ছাড় না দিলে নির্বাচনে যাবে না কাজী ফিরোজ রশীদ

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: শনিবার, ডিসেম্বর ১৬, ২০২৩

জোট থেকে আসন ছাড় না দিলে নির্বাচনে যাবে না কাজী ফিরোজ রশীদ
আওয়ামী লীগ থেকে আসন ছাড় না দিলে নির্বাচনে যাবে না বলে জানিয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী কাজী ফিরোজ রশীদ। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকালে সাক্ষাৎকারে এই কথা বলেন তিনি। 

কাজী ফিরোজ রশীদ বাংলাভিশনকে বলেন, আমি দলকে (জাতীয় পার্টি) বলেছি, আমার আসনে আওয়ামী লীগের প্রার্থী থাকলে নির্বাচনে যাবো না। আর যদি জোট হিসেবে আসন ছাড় দেয় তাহলে নির্বাচন করবো। 

নির্বাচনে না যাওয়ার কারণ হিসেবে তিনি বলেন, আমার আসন ঢাকা-৬ এ এর আগে আমি দুইবার জোট থেকে ছাড় দিয়েছিল তাই নির্বাচন করেছি। সেসময় আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আমাকে নির্বাচনে সর্বাত্মক সহযোগিতা করেছে। কিন্তু এবার আমার সেই মিত্ররা আমার প্রতিপক্ষ হবে এটা আমি চাই না। মিত্রদেরকে শত্রু বানাতে চাই না।

তিনি বলেন, আমার প্রতিদ্বন্দ্বী হলেন সাঈদ খোকন। তিনি আমার জন্য শক্ত প্রতিপক্ষ। আমি হারবো জেনে নির্বাচনে কেন যাবো। কারণ আমি সাঈদ খোকনের বাবার সঙ্গে রাজনীতি করেছি। সাঈদ খোকনের জনপ্রিয়তা রয়েছে। তারা আগের নির্বাচনগুলোতে আমাকে সহযোগিতা করেছে। এবার তারাই আমার প্রতিপক্ষ হবে, তাতো মানতে পারবো না।

প্রসঙ্গত, সম্প্রতি ২৯৮ আসনে আওয়ামী লীগ একক প্রার্থী ঘোষণা করেছে। সে হিসেবে কাজী ফিরোজ রশীদের আসনে আওয়ামী লীগ থেকে মনোনয় পেয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।