ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, জুলাই ৭, ২০২৪ |

EN

বিএনপির তিন গুন, দুর্নীতি-সন্ত্রাস-মানুষ খুন: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, আগস্ট ২৬, ২০২৩

বিএনপির তিন গুন, দুর্নীতি-সন্ত্রাস-মানুষ খুন: ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ডিসেম্বর- জানুয়ারিতে খেলা হবে। আর সেই খেলায় খালি হাতে লড়বে আওয়ামী লীগ। তবে যে হাতে কেউ আগুন নিয়ে আসবে, সেই হাত পুড়িয়ে দেয়া হবে। আর কেউ লাঠি নিয়ে এলে হাত ভেঙে দেয়ারও হুঁশিয়ারি দেন তিনি। 

শনিবার (২৬ আগস্ট) বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভায় এসব বলেন ওবায়দুল কাদের। 

মিরপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এ আলোচনা সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের অভিযোগ করেন, দেশে এক সময়ে মানবাধিকারকে ভূলুণ্ঠিত করেছিলো বিএনপি। অথচ এখনই তারা এটি নিয়ে হৈ চৈ করে। বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না- এমন আশ্বাসকে মিথ্যা হিসাবে উল্লেখ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

অভিযোগ করেন, এক সময়ে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিলো বিএনপি। তিনি বলেন, বিএনপির তিন গুন-দুর্নীতি, সন্ত্রাস আর মানুষ খুন। ওদের মিষ্টি কথা শুনলে মনে হয় এরা চকবাজার মসজিদের ইমাম।

ডিসেম্বর ও জানুয়ারিতে খেলা হবে- উল্লেখ করে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।

এদিকে, আলাদা অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডক্টর হাছান মাহমুদ বলেন। আওয়ামী লীগ না, বরং বিএনপিই বিদেশীদের কাছে ক্ষণে ক্ষণে ধর্ণা দেয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে রোহিঙ্গা সংকটে বাংলাদেশের প্রতিক্রিয়া শীর্ষক  সেমিনার শেষে হাছান মাহমুদ বলেন, ব্রিকস সম্মেলনে প্রধানমন্ত্রীকে দাওয়াত দেয়া হয়েছে। তবে সদস্যপদ না পাওয়া কোনো বিষয় নয় বলেও মনে করেন তিনি।