ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

আ. লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে আসা, অস্ত্রের মুখে আসেনি: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, আগস্ট ১, ২০২৩

আ. লীগ জনগণের ম্যান্ডেট নিয়ে আসা, অস্ত্রের মুখে আসেনি: সেতুমন্ত্রী
আওয়ামী লীগ রাজনৈতিক দল, জনগণের ম্যান্ডেট নিয়ে আসা। অস্ত্রের মুখে আসেনি। আগুন সন্ত্রাস করে আসেনি। গভীর শেকড় পর্যন্ত আওয়ামী লীগের গ্রথিত। প্রশাসন আছে, সেখানে আমরা হস্তক্ষেপ করবো না। তবে দলের গায়ে হাত দিতে এলে ছেড়ে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১ আগস্ট) রংপুরে প্রধানমন্ত্রীর সমাবেশ স্থল পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা জানিয়ে বলেন, স্মরণকালের সর্ববৃহত সমাবেশ হবে এবার রংপুরে।  

সড়ক পথে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, এখানে আঞ্চলিক উন্নয়ন এর পরিকল্পনা আছে। ব্যবসা বাণিজ্যের বিষয়ে সুদূর প্রসারি চিন্তা ভাবনা আছে। 

রংপুরের মংগাকে প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এরশাদের ঘাটি বলে পরিচিত বলতে চাই না রংপুরকে। স্থানীয় সরকার আর জাতীয় নির্বাচনের ফল এক নয়। এই সরকারের আমলে যত উন্নয়ন হয়েছে, যত প্রোপাগান্ডা হোক না কেনো, সুষ্ঠু নির্বাচন হলে ৭০ ভাগ মানুষ আওয়ামী লীগকে ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। আর এই উত্তরবঙ্গ থেকেই নির্বাচনী ক্যাম্পেইন শুরু। 

সাধারণ সম্পাদক জানান, প্রধানমন্ত্রী জনগণকে বলেছেন ভয় না পেতে। উন্নয়নেরই জয় হবে। বিএনপি এতো বিক্ষোভ সমাবেশ করছে, তাতে জনগণ নেই। তারা নেতা-কর্মী যারা ক্ষুধিত ছিলো, তাদের চাংগা করতে সমাবেশ করছে। আন্দোলনের ডাক দেবে বলে যে কথা, এখন তাদের হাট ভেঙ্গে গিয়েছে। এটা আর জমবে না। জয় বাংলার বাংলাদেশকে কোনো অপশক্তির হাতে আমরা তুলে দেবো না।