ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

হাসপাতাল থেকে অসুস্থ শরীর নিয়েই সরাসরি শান্তি সমাবেশে- ইনান

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: শনিবার, জুলাই ২৯, ২০২৩

হাসপাতাল থেকে অসুস্থ শরীর নিয়েই সরাসরি শান্তি সমাবেশে- ইনান

শেখ ওয়ালী আসিফ ইনান

জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। সেখান থেকে অসুস্থ শরীর নিয়েই সরাসরি শান্তি সমাবেশে যোগ দেন তিনি।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সংগঠন (ছাত্রলীগ-যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ) আয়োজিত শান্তি সমাবেশে তাকে সঞ্চালনা করতে দেখা যায়।

জানা গেছে, বৃহস্পতিবার হঠাৎ জ্বরে আক্রান্ত হন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। এরপর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই তাকে স্যালাইন দিয়ে রাখা হয়েছিল। এ ছাড়া বেশ কয়েকটি টেস্ট করানো হয়। এর ফলে, অনেকেই ধরে নিয়েছিল যে, শেখ ইনান শান্তি সমাবেশে অনুপস্থিত থাকবেন। কিন্তু শুক্রবার দুপুরে অসুস্থ শরীর নিয়েই হাসপাতাল থেকে সরাসরি সমাবেশস্থলে আসেন তিনি। এসময় তার হাতে স্যালাইন দেওয়ার ক্যানোলা লক্ষ্য করা যায়।

বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক মনির হোসেন বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে ভর্তি ছিলেন। তাকে স্যালাইন দিয়ে রাখা হয়েছিল। সমাবেশকে সফল করতে ও নেতাকর্মীদের উৎসাহ দিতে অসুস্থ শরীর নিয়েই শুক্রবার তিনি অনুষ্ঠানে যোগ দেন।

এদিন সমাবেশে রাখা বক্তব্যে ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, ঝড় আসবে, বাধা আসবে। যতই ঝড় আসুক, বাধা আসুক; সবকিছু উপেক্ষা করে যেকোনো পরিস্থিতি মোকাবিলা করে ছাত্রলীগের নেতাকর্মীরা ময়দানে থাকবে। সংবিধানের বিন্দু পরিমাণ বিচ্যুতি আমরা মেনে নেব না। আজকে যেভাবে লাখ লাখ যুবক ও ছাত্রদের উপস্থিতির মাধ্যমে এই শান্তি সমাবেশ সফল করেছি, একইভাবে আগামী নির্বাচনে লাখ লাখ ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করব।