ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

ভোট দেওয়ার পর যা বললেন হাত পাখার প্রার্থী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, জুন ১২, ২০২৩

ভোট দেওয়ার পর যা বললেন হাত পাখার প্রার্থী
সোমবার (১২ জুন) সকাল আটটা থেকে বরিশাল ওই খুলনা সিটি কর্পোরেশনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বরিশালে অন্যতম তিন প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আবুল খায়ের আবদুল্লাহ (নৌকা), জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস (লাঙ্গল), ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম (হাতপাখা)।

এদের মধ্যে হাতপাখার প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম সকাল সোয়া ৮ টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট দেন।

ভোট প্রদান শেষে তিনি বলেন, ‘এখন পর্যন্ত ভোটের পরিবেশ ভালো। জয়ের ব্যাপারে আশাবাদী। সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হলে ফলাফল মেনে নিবেন।’

এবার বরিশাল সিটি নির্বাচনে ভোটার সংখ্যা ২ লাখ ৭৪ হাজার ৯৯৫ জন।  সিটি নির্বাচনে এবার নারী ভোটার ১ লাখ ৩৮ হাজার ৭১ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৩৬ হাজার ৯২৪ জন বলে জানিয়েছেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা।

এই সিটি নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সমন্বিত টহল শুরু করেছে পুলিশ, র‌্যাব ও বিজিবি। শনিবার সকাল থেকে নগরীর ওয়ার্ডগুলোতে এসব বাহিনীর সদস্যদের টহল দিতে দেখা গেছে। সড়কের মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। সন্দেহভাজন ব্যক্তিদের করা হচ্ছে তল্লাশি। 

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাইফুল ইসলাম জানান, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ৪ হাজার ৪শ’ জন সদস্য মোতায়েন করা হয়েছে। এরমধ্যে ২ হাজার ৩শ’ জন পুলিশ। এছাড়া ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।