ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

নেত্রকোনা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, মে ২২, ২০২৩

নেত্রকোনা জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আগুন
জেলা আওয়ামী লীগের ব্যানারে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষোভ মিছিল হয়েছে। মিছিলে ক্ষুব্ধ নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কমিটির নেত্রী ড. আরিফা জেসমিনের বাসা ভাঙচুর করে এবং জেলা বিএনপির দলীয় কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়।

এদিকে দলীয় প্রধানকে হত্যার হুমকির ঘটনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুর রহমান লিটন বাদী হয়ে সোমবার (২২ মে) দুপুরে আদালতে একটি মামলা দায়ের করেছেন।

শামসুর রহমান লিটনের নেতৃত্বে শহরের ছোট বাজার দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূর্বের স্থানে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সমাবেশে বক্তব্য দেন দলের সাধারণ সম্পাদক শামসুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা অধ্যাপক ভজন সরকারসহ সংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির আহ্বায়ক ডা. আনোয়ারুল হক জানান, দলীয় স্লোগান দিয়ে আওয়ামী লীগের কিছু নেতাকর্মী বিএনপি অফিসের তালা ভেঙে ভেতরের আসবাবপত্র বের করে কার্যালয়ের সামনে আগুন দেয়। এ সময় স্থানীয় ব্যবসায়ীরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ড. আরিফা জেসমিনের বাসা ভাঙচুর করে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামসুর রহমান লিটন বলেন, রাজশাহীতে বিএনপির নেতা রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দিয়েছে। তার এই বক্তব্যে বিএনপির মনোভাব স্পষ্ট করে দিয়েছে। আবারও নেত্রীকে হত্যার ষড়যন্ত্র শুরু করেছে।