ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে কোনো ছাড় নয়:শেখ ইনান

নাইমুর রহমান ইমন, ঢাবি প্রতিনিধি | আপডেট: সোমবার, মে ২২, ২০২৩

দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে কোনো ছাড় নয়:শেখ ইনান
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে কোনো ছাড় নয়।

রবিবার (২১ মে) রাত ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রাজু ভাস্কর্যের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে সমাবেত ছাত্রলীগ নেতাকর্মীদের সামনে সম্প্রতি শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, পঁচাত্তরে আপনারা জাতির পিতা ও তার পরিবারের রক্ত ঝরিয়েছিলেন। এখন আবার শেখ হাসিনার রক্ত ঝরাতে চান আপনারা রাজনীতির ময়দানে শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেন আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীদের রক্ত চুষে খেয়েছেন। একুশে আগস্টের শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেন আমাদের অগণিত নেতাকর্মীর তাজা রক্ত চুষে খেয়েছেন। 


তিনি বলেন, আবার যদি শেখ হাসিনার দিকে একটি বোমা কিংবা বুলেট বা চাকু তাক করা হয় তবে মনে রাখবেন সেদিন বাংলাদেশের ছাত্রলীগের প্রত্যেকটা নেতাকর্মী নিজের বুকের তাজা রক্ত ঢেলে দিবে শেখ হাসিনাকে রক্ষা করার জন্য। একটি বুলেট কিংবা সেই চাকু আপনাদের উদ্দেশ্যে প্রেরণ করবে। 


ঝড় বৃষ্টির রাতে ঠান্ডা-জ্বরের ভয়কে উপেক্ষা করে রাজপথকে স্লোগানের স্লোগানে প্রকম্পিত করায় বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় ইউনিট তথা সকল ইউনিটে সকল নেতাকর্মী তাদের সকলকে এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের  সভাপতি জনাব মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক জনাব তানভীর হোসেন সৈকতকে ধন্যবাদ জানান ইনান। 

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে মহানগর এবং জেলা বিএনপির জনসমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। 

এ প্রসঙ্গে রবিবার বিকেল ৩ টায় রাজধানীর আগারগাঁও বিএনপি বাজারের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সাম্প্রদায়িক, দুর্বৃত্ত পরায়ণ রাজনীতিকে আমরা কবরস্থানে পাঠাব। তারা আমাদের নেত্রীকে কবরস্থানে পাঠাতে চায়, আমরা তাদের রাজনীতিকে কবরস্থানে পাঠাতে চাই। দুর্বৃত্তদের, দুর্নীতিবাজদের বাংলাদেশের রাজনীতি করার কোনো অধিকার নেই।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ঐ দিন সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে দেশব্যাপী আওয়ামী লীগের নেতাকর্মী সহ আওয়ামী লীগ সর্মথকদের দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ আয়োজনের আহ্ববান জানান। তার আহ্ববানে সাড়া দিয়েই ইতিমধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগ ও ঢাবি ছাত্রলীগ সহ অন্যান্য ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ পালন করেছে।