ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪ |

EN

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেস ক্লাবের নতুন কমিটির শ্রদ্ধাঞ্জলি

শেখ শাহরিয়ার হোসেন, জবি প্রতিনিধি | আপডেট: শনিবার, মে ১৩, ২০২৩

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেস ক্লাবের নতুন কমিটির শ্রদ্ধাঞ্জলি
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কর্মরত বিভিন্ন গণমাধ্য‌মের প্রগতিশীল চিন্তাধারা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব (জবি প্রেস ক্লাব)। 

শুক্রবার (১২ মে) বিকেলে সংগঠনটির নবনির্বাচিত সভাপতি সুবর্ণ আসসাইফ ও সাধারণ সম্পাদক মেহেরাবুল ইসলাম সৌদিপের নেতৃত্বে ধানমণ্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতুতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংগঠনটির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

এসময় নবনির্বাচিত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ইউছুব ওসমান, সাংগঠনিক সম্পাদক আহনাফ তাহমিদ ফাইয়াজ, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মেহেদী হাসান অর্থ সম্পাদক রিদুয়ান ইসলাম, কার্যনির্বাহী সদস্য শেখ শাহরিয়ার হোসেন ও আবু সুফিয়ান সরকার শুভ উপস্থিত ছিলেন।

এছাড়াও সংগঠনটির সদস্য খায়রুল হাসান আকাশ, বরকত উল্লাহ এবং সোহানুর রহমান সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্বাচিত সভাপতি সুবর্ণ আসসাইফ বলেন, মুক্তিযুদ্ধ তথা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়‌নে জবি প্রেস ক্লাব নিরন্তর কাজ ক‌রে যা‌চ্ছে। আগামী দি‌নে জা‌তির প্রত্যাশা পূরণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে ভূ‌মিকা রাখ‌তে কাজ ক‌রে যা‌বে জ‌বি প্রেসক্লাব।

সাধারণ সম্পাদক মেহেরাবুল ইসলাম সৌদিপ বলেন, 'বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব ক্যাম্পাসে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রগতিশীলতা, অসাম্প্রদায়িকতা ও নিরপেক্ষতার আদর্শ মেনে আমরা এই ধারা অব্যাহত রাখতে চাই।'

এর আগে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনে প্রেস ক্লাবের কার্যালয়ে সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ ২০২৩-এর নির্বাচন অনুষ্ঠিত হয়।