ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

এক্সিডেন্ট দিয়ে মন্ত্রণালয়ের ব্যর্থতার বিচার হয় না: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, মার্চ ৩০, ২০২৩

এক্সিডেন্ট দিয়ে মন্ত্রণালয়ের ব্যর্থতার বিচার হয় না: সেতুমন্ত্রী
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পাশের দেশে প্রতি ঘণ্টায় কতটা সড়ক দুর্ঘটনা হয় সেটার হিসাব দেখেন। একটা মন্ত্রণালয়ের যতগুলো মেগাপ্রজেক্ট হয়েছে সেগুলোর সাফল্য বাদ দিয়ে এক্সিডেন্ট সামনে নিয়ে আসা উদ্দেশ্যপ্রণোদিত। পৃথিবীর কোথাও এক্সিডেন্ট দিয়ে মন্ত্রণালয়ের ব্যর্থতার বিচার হয় না। বাজার ব্যবস্থাপনায় ব্যবসায়ীদের সাথে নিয়ে বাজার তদারকি করার পরামর্শও দেন তিনি। 

বুধবার (২৯ মার্চ) সচিবালয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।
  
এসময় সেতুমন্ত্রী বলেন, আরপিও সংশোধনের বিষয়টি নীতিগত অনুমোদন হয়েছে। সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার আগে সেটাকে চূড়ান্ত বলার সুযোগ নেই। শেষ পর্যন্ত কি হবে সেটা এখনও বলা যায় না। 

জিনিসপত্রের দাম এখন কিছুটা কমছে জানিয়ে তিনি বলেন, সারাবিশ্বেই এখন খরচ বেড়েছে। কষ্ট শুধু বাংলাদেশে নয়, সবার। দাম কমানোর চেষ্টা সরকারের রয়েছে। বাংলাদেশ অনেকের তুলনায় ভালো আছে। ব্যবসায়ীদের সাথে নিয়ে বাজার তদারকি করার পরামর্শ। 

নবিনগরে যে কাজটি হয়েছে সেটি ভাইরাল করা হয়েছে, সেটা সাংবাদিকতা নয় জানিয়ে সেতুমন্ত্রী বলেন আটকের বিষয়টি আমি জানি না। এতোবড় মিথ্যা বলার পর সরি বললেই সব শেষ হয়ে যায় না। মিথ্যা নিউজ নিয়ে রিঅ্যাক্ট না করে তুলে নিয়ে যাওয়া নিয়ে আলোচনাও করছেন তিনি।