ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, এপ্রিল ২০, ২০২৪ |

EN

মার্কিন বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করলেন দিল্লির ছাত্র

বিশ্ব বাংলা ডেস্ক | আপডেট: রবিবার, মার্চ ৫, ২০২৩

মার্কিন বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব করলেন দিল্লির ছাত্র
ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্র থেকে ভারতগামী ফ্লাইট এএ২৯২-এ। শুক্রবার (৩ মার্চ) স্থানীয় সময় রাত ৯টা ১৬ মিনিটে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ফ্লাইটটি উড্ডয়ন করে। ১৪ ঘণ্টা ২৬ মিনিট পর, ফ্লাইটটি শনিবার (৪ মার্চ) রাত ১০ টা ১২ মিনিটে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

বিমানবন্দরের একটি সূত্র জানায়, অভিযুক্ত মার্কিন বিশ্ববিদ্যালয়ের ছাত্র। সে মাতাল অবস্থায় ছিল এবং ঘুমন্ত অবস্থায় তার সহযাত্রীর ওপর প্রস্রাব করে দেয়। পরে নির্যাতিতা ফ্লাইট ক্রুদের কাছে অভিযোগ করেন।

সূত্রটি আরও জানায়, ঘটনার পরপরই শিক্ষার্থীর ক্ষমা চাওয়ায় বিষয়টি পুলিশকে জানায়নি ভিকটিম। কারণ এতে অভিযুক্তদের ক্যারিয়ার হুমকির মুখে পড়তে পারে। তবে ভুক্তভোগী বিষয়টি মীমাংসা করলেও সংশ্লিষ্ট এয়ারলাইন্স বিষয়টিকে গুরুত্বের সঙ্গে নিয়ে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোলকে অবহিত করে। 

ক্রু ঘটনাটি জানার পর পাইলটকে জানান। পাইলট পরে বিষয়টি ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোলকে জানান। পরে বিমানবন্দর পুলিশ অভিযুক্ত যাত্রীকে আটক করে দিল্লি পুলিশের কাছে হস্তান্তর করে।