ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

আমরা মানুষ, ফেরেশতা নই, শয়তানও নই: শামীম ওসমান

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: সোমবার, ফেব্রুয়ারী ২০, ২০২৩

আমরা মানুষ, ফেরেশতা নই, শয়তানও নই: শামীম ওসমান
নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আপনারা আমাদের ৪ পুরুষের সঙ্গে আছেন বলেই আল্লাহ আপনাদের সেবা করার সুযোগ দিচ্ছেন। আমি সবাইকে আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, রাজনীতি করতে গেলে অনেক কথাই বলতে হয়। হয়তো অনেক সময় অনেক কথা বলেছি, এখন যদিও বলি না। তারপরও আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

সোমবার (২০ ফেব্রুয়ারি) শহরের উত্তর চাষাঢ়া হীরা মহল সংলগ্ন মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভূষিত প্রয়াত একেএম শামসুজ্জোহার ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, আমরা মানুষ, ফেরেশতা নই শয়তানও নই। আমরা চেষ্টা করছি মানুষের জন্য কাজ করতে। একটাই উদ্দেশ্য- আল্লাহকে খুশি করা। মৃত্যুর পর তো মাফ চাওয়ার সুযোগ নেই। তাই আগেই মাফ চেয়ে নিচ্ছি। ভুল ত্রুটি থাকতেই পারে। আল্লাহ বলেছেন তুমি ক্ষমা চাও, আমি ক্ষমা করে দেব। আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই। আমার আব্বা-মা-ভাইয়ের জন্য যারা দোয়া করতে এসেছেন তাদের সবার পরিবারের প্রয়াত সদস্যদের জন্য দোয়া করি আল্লাহ সবাইকে ক্ষমা করে দিন।

তিনি আরও বলেন, আমার ভাই সেলিম ওসমানের অনেক বড় অপারেশন হয়েছে। উনি সাহসী মানুষ এ শরীর নিয়ে মানুষের জন্য একের পর এক কাজ করে যাচ্ছেন। আপনারা তার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও নারায়ণগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।