ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

বিএনপি-জামাতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা নিশ্চিত করবে ছাত্রলীগ: সাদ্দাম

নিজস্ব প্রতিবেদক | আপডেট: মঙ্গলবার, জানুয়ারী ৩, ২০২৩

বিএনপি-জামাতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা নিশ্চিত করবে ছাত্রলীগ: সাদ্দাম
কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ৫৪ সালে মুসলিম লীগের কবর নিশ্চিত করেছিল বাংলাদেশের ছাত্র সমাজ, আগামী ২০২৪ সালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অশুভ,অশুর, অপশক্তি,অন্ধকারে প্রতিনিধিত্বকারী বিএনপি জামাতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা নিশ্চিত করবে  ছাত্র সমাজ। 

আজ মঙ্গলবার(০৩ জানুয়ারি ২০২৩) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক মধুর ক্যান্টিনে,ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ প্রতিপাদ্যকে সামনে রেখে গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের  ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী কার্যক্রমের উপর আলোকপাতের উদ্দেশ্য সংবাদ সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এ কথা বলেন। 

সাদ্দাম হোসেন আরও বলেন, এই প্রতিষ্ঠা বার্ষিকী না করে আমরা একটা শপথ গ্রহণ করতে চাই, আমরা একটা লড়াই করতে চাই, এবং এই লড়াইয়ের শেষ আমরা দেখতে চাই, যারা বঙ্গবন্ধুর হত্যাকারী, যারা শেখ হাসিনাকে হত্যা  করতে চাই, যারা রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে রাষ্ট্রীয় মেশিনারিজ ব্যবহার করে, জঙ্গিবাদী কর্মকাণ্ড পরিচালনা করছে, বাংলাদেশে দুর্নীতিকে রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করিয়েছে, সেই দুর্নীতিবাজদেরকে যারা পুনর্বাসন করতে চাই, খুনিদের  রাজনৈতিক মুক্তিকে যারা প্রতিষ্ঠা করতে চাই,গনতন্ত্রের লাইসেন্স নিয়ে যারা মানুষ হত্যার রাজনীতি ইতোমধ্যে  করেছে, আজকে সুস্পষ্টভাবে বলতে চাই, সেই অশুভ অপশক্তির বিরুদ্ধে, অপশক্তির বিন্যাস বাংলার মাটি থেকে ছাত্রলীগ নিশ্চিত করেই ছাড়বে। 

সাদ্দাম হোসেন আরও বলেন, এই ক্রিমিনাল গ্যাং, এই খুনিদের গেট টুগেদার, সন্ত্রাসী জঙ্গিবাদের পৃষ্ঠপোষক, দুর্নীতিবাজদের কৃতদাস বিএনপি জামাতেকে রাজনৈতিকভাবে তাদের পলিটিকাল ডেথ সার্টিফিকেট নিশ্চিত না করা পর্যন্ত আমাদের মুক্তিযুদ্ধের চেতনা নিরাপদ নয়,আমাদের সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন, সেইসাথে সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন উন্নত অভিযাত্রার বাংলাদেশ নিরাপদ নয়। লাখো শহীদের রক্তের উপরে আমাদের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন নিরাপদ নয়। ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ছাত্রলীগ প্রত্যয় ব্যক্ত করছে সেই অশুভ অপশক্তি অন্ধকারে শক্তি বিএনপি জামাতের রাজনৈতিক মৃত্যু ঘণ্টা নিশ্চিত করবে ছাত্রলীগ। 

শেখ হাসিনাকে পুনরায় নিরংকুশ বিজয়ী করা ছাত্রলীগের নৈতিক দায়িত্ব এবং  শেখ হাসিনাকে নির্বাচিত করা, দেশ প্রেমের অংশে পরিণত বলেও মন্তব্য করেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ ওয়ালি হাসান ইনান, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি মাযহারুল কবির স্বয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি,সাধারণ সম্পাদক সজল কুন্ডু,এছাড়া বিভিন্ন হল শাখার সভাপতি-সাধারণ ও অন্যান্য ওয়ার্ড ইউনিট থেকে আগত নেতৃবৃন্দ।