ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, জুলাই ৫, ২০২৪ |

EN

মেট্রোরেলের টিকিট বিক্রির তিনটি মেশিনেই ত্রুটি, টাকা আটকে গেছে

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০২২

মেট্রোরেলের টিকিট বিক্রির তিনটি মেশিনেই ত্রুটি, টাকা আটকে গেছে

ছবি: সংগৃহীত

মেট্রোরেলের উত্তরা উত্তর স্টেশনে টিকিট বিক্রির তিনটি মেশিনে কারিগরি ত্রুটি দেখা দিয়েছে। এসব মেশিনে টাকা নিলেও, যাত্রীদের টিকিট দিচ্ছে না। ফলে স্টেশনে যাত্রীদের দীর্ঘ সারি তৈরি হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় এই ত্রুটি ধরা পড়ে। এখন টিকিট কাউন্টার থেকে টিকিট কাটছেন যাত্রীরা।

উত্তরা উত্তর স্টেশনে মোট তিনটি টিকিট বিক্রির মেশিন রয়েছে। তিনটিতেই যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে।

সকাল পৌনে ১০টায় আগারগাঁও যাওয়ার জন্য টিকিট কাটতে মেশিনে ১০০ টাকা দেন মুক্তার হোসেন নামে এক যাত্রী। এ সময় তার টাকা মেশিনে আটকে যায়। টিকিটও বের হয়নি।

মুক্তার হোসেন বলেন, শখ করে মেট্রোরেলে চড়তে এসেছিলাম। এখন টাকা কেটে নিয়েছে কিন্তু টিকিট পেলাম না। মেট্রোরেল কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। তারা সমাধানের আশ্বাস দিয়েছে। কিন্তু ২০ মিনিটেও কোনো সমাধান হয়নি।

মো. সাইম নামে আরেক যাত্রীরও ১০০ টাকা মেশিনে আটকে গেছে। পরে মেট্রোরেলের এক কর্মী তার নাম ও মোবাইল নম্বর নোট করে নেন। কিন্তু টাকা এবং টিকিট কখন ফেরত পাবেন তা তিনি জানেন না।

এই স্টেশনের দায়িত্ব থাকা মেট্রোরেলের কয়েকজনের কর্মীর সঙ্গে কথা বলতে চাইলে, তারা কথা বলতে অপারগতা প্রকাশ করেন। অথচ সকাল সাড়ে ১০টা পর্যন্ত এই তিনটি মেশিন বন্ধ হয়ে রয়েছে।

এদিকে আগারগাঁও স্টেশনেও টিকিট বিক্রয় মেশিন (ভেন্ডিং মেশিন) সাময়িকভাবে বিকল হয়ে গেছে। ৮টা ৩৫ মিনিটে যাত্রীরা প্রবেশ করে টিকিট কাটা শুরু করলে কিছুক্ষণ পর মেশিনটি বিকল হয়ে যায়।