ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন

স্পোর্টস ডেস্ক | আপডেট: মঙ্গলবার, ডিসেম্বর ১৩, ২০২২

আজকের রাশিফল: দেখে নিন কেমন কাটবে আপনার দিন
রাশিফল হলো জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই জীবনে পদক্ষেপ নেন। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি-

মেষ রাশি: আজ কোনো সম্পত্তি সংক্রান্ত লেনদেন বাস্তবায়িত হবে এবং আপনাকে অবিশ্বাস্য লাভ এনে দেবে। দ্রুত নেওয়া কোনো পদক্ষেপ আজ আপনাকে লাভবান করবে। আজ আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মনও সমৃদ্ধ হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টাতে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: আজ আপনার ব্যক্তিত্ব সবাইকে আকৃষ্ট করতে পারে। আপনার স্ত্রী আজ আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। পাশাপাশি, এই দিনটি অন্যান্য বদভ্যাস পরিত্যাগ করার পক্ষেও ভালো সময়। আজ আপনার নিজের করা কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। কোনো খবর না দিয়েই আজকে আপনার বাড়িতে কোনো আত্মীয় আসতে পারেন। আজকে প্রিয়জন ছাড়া আপনার পক্ষে সময় কাটানো অসুবিধার হবে।

মিথুন রাশি: যাঁরা ট্যাক্স ফাঁকি দেন তাঁরা আজ বড় সমস্যায় পড়তে পারেন। সুতরাং, এই ধরণের কাজ না করাই ভালো। ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময়ে আজ কারোর দ্বারা প্রভাবিত হবেন না। আজ কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলেও শেষ মুহূর্তে কোনো কাজ পড়ে যাওয়ার কারণে তা সম্ভব হবে না। বিবাহিত জীবনে আজ কিছু সমস্যা হতে পারে। প্রেমের জীবন আজ কঠিন হতে পারে।

কর্কট রাশি: আজ আপনি আপনার সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। পাশাপাশি, সে আপনার প্রত্যাশামাফিক ফলাফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িতও করবে। যাঁরা দীর্ঘদিন যাবৎ আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ কোনো জায়গা থেকে অর্থ লাভ করতে পারবেন। অতিরিক্ত কাজ থাকা সত্ত্বেও আজকে কর্মক্ষত্রে আপনি আনন্দে থাকতে পারেন। শুধু তাই নয়, আজকে আপনি নির্ধারিত সময়ের আগেই কাজ শেষ করে ফেলতে পারবেন।

সিংহ রাশি: পারিবারিক দায়বদ্ধতাগুলির প্রতি আজ অবিলম্বে নজর দিন। যাঁরা আজ পর্যন্ত অযথা অর্থব্যয় করছিলেন তাঁরা আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হয়ে অর্থ উপার্জন এবং তা সঞ্চয় করা কতটা কঠিন তা উপলব্ধি করতে পারবেন। আজ আপনি আপনার মনের মানুষটিকে খুঁজে পেতে পারেন। যার ফলে আপনি একাকীত্বের হাত থেকে মুক্তি পাবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে জিনিসপত্রের প্রতি অবশ্যই নজর দিন।

কন্যা রাশি: আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অত্যধিক ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। সন্তানদের কোনো কৃতিত্বে আপনি গর্বিত হতে পারেন। কোনো অপ্রয়োজনীয় চিন্তায় আজ মনোনিবেশ করবেন না। আপনার নেওয়া কোনো দৃঢ় পদক্ষেপ আজ ভালো ফলাফল প্রদান করবে। অত্যধিক ব্যস্ততার কারণে আপনি আজ নিজের জন্য অবসর সময় পাবেন না। আজ আপনার প্রেমিকা আপনার কাছে তাঁর অনুভূতিগুলি ব্যক্ত করতে পারবেন না। যা আপনাকে বিরক্ত করতে পারে।

তুলা রাশি: আজ আপনার একজন যত্নশীল বন্ধুর সঙ্গে দেখা হবে। কোনো অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আজ আপনাকে ভাবিয়ে তুলবে। সন্ধ্যে নাগাদ আজ আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। আজকে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টাতে আপনি ধ্যান এবং যোগ ব্যায়াম করতে পারেন। এতে মানসিক শান্তি বজায় থাকবে। আজ চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যার ফলে আপনার জীবনসঙ্গী ফের আপনার প্রেমে পড়ে যাবেন।

বৃশ্চিক রাশি: প্রেমের জীবনে ঘটা কোনো আকষ্মিক পরিবর্তন আজ আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। আপনার স্বাস্থ্য আজ ঠিকঠাক থাকবে। অতিরিক্ত অর্থ আজ কোনো জমি কেনার কাজে ব্যবহার করতে পারেন। আজ সকলেই আপনার ভালো কাজের জন্য আপনার প্রশংসা করবেন। অযথা দুশ্চিন্তা করবেন না আজ। আপনার স্ত্রীর কোনো আত্মীয় আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হয়ে উঠতে পারেন।

ধনু রাশি: আপনি অর্থ-সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায় দেবে। যার ফলে আপনি আর্থিকভাবে লাভবান হবেন। কোনো পারিবারিক অনুষ্ঠানের জেরে আজ কিছু নতুন বন্ধু তৈরি হবে। কোনো কাজে আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। বরং, ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে ফের একবার চেষ্টা করুন। বাড়িতে আজ কোনো ধর্মীয় কাজ সম্পন্ন হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মকর রাশি: ভবিষ্যতের জন্য সঞ্চয়ের বিষয়ে আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীর সাথে আলোচনা করতে পারেন। শরীরকে সুস্থ রাখতে অবশ্যই আজ কিছুটা বিশ্রাম নিন। অর্থের বিষয়টি নিয়ে আজ পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিরোধ হতে পারে। তাই, অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো না। ভাষার আদানপ্রদানের মাধ্যমে আজ আপনি কোনো কাজে লাভবান হবেন।

কুম্ভ রাশি: আপনি আজ এমন কোনো একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেটি আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে নিয়ে আসবে। স্বাস্থ্যের দিক থেকে আজ কিছু সমস্যা হতে পারে। তাই, কি খাচ্ছেন সেই বিষয়ে সতর্ক হন। আজকে আপনি টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন যে কোনো প্রয়োজনীয় কাজের কথা ভুলে যাবেন। আপনার সন্তানদের কারণে আজ আপনি কোনো অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন।

মীন রাশি: আজ আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসেবে কাজ করবে। ইতিবাচক মনোভাব আজ বজায় রাখুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্ত কাটবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো। আজ চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যার ফলে আপনার জীবনসঙ্গী ফের আপনার প্রেমে পড়ে যাবেন।